Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

লন্ডনে শান্তিতেই শ্যুটিং

০৭ জুন ২০১৭ ০০:৫৬

এক মাসের মধ্যে পরপর তিন বার হামলা হয়েছে লন্ডনে। অতএব সেখানকার নিরাপত্তা যে প্রচণ্ড জোরদার সেটা বলা বাহুল্য। তার উপর চ্যাম্পিয়নস ট্রফির ম্যাচ চলছে। আপাতত লন্ডনে প্রবেশের উপরই বিদেশিদের জন্য রয়েছে বিস্তর বাধা নিষেধ। সম্প্রতি কঙ্গনা রানাওয়াতও লন্ডন গিয়েছিলেন এক ফ্যাশন ফোটোশুটের জন্য। কিন্তু তাঁকেও এই ডামাডোলে শ্যুট ক্যানসেল করতে হয়। কিন্তু এর মাঝেই বাংলা ছবির শ্যুটিং চলছে লন্ডন জুড়ে।

এসকে মুভিজের ছবি ‘তুই শুধু আমার’-এর শ্যুটিংয়ের জন্য সোহম চক্রবর্তী, ওম, বিশ্বনাথ বসু, বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি সকলেই এখন লন্ডনে। চার-পাঁচ দিন ধরেই শ্যুটিং করছেন তাঁরা। লন্ডন থেকে ছবির প্রযোজক হিমাংশু ধানুকা জানালেন, নিরাপত্তা নিয়ে কোনও সমস্যা নেই। তাঁরা বেশ নিশ্চিন্তেই শ্যুটিং করছেন। ‘‘এখানকার সিকিয়োরিটি সিস্টেম খুব ভাল। রাস্তায় অনেক বেশি পুলিশ দেওয়া হয়েছে। আমাদের শ্যুটিং এলাকাতেও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে তাতে কোনও সমস্যা নেই। সন্ত্রাসবাদী হামলার জন্য তো আর কাজ বন্ধ রাখা যেতে পারে না,’’ বললেন হিমাংশু।

জুনের ২১ তারিখে সেখানে যাওয়ার কথা শুভশ্রীর। এসকে’র প্রযোজনায় তিনি ‘চালবাজ’ ছবির শ্যুটিং করবেন ।

Advertisement

নিরাপত্তার কারণে সমস্যা না হলেও রাজ্য থেকে টেকনিশিয়ান নিয়ে যাওয়ার ক্ষেত্রে সামান্য সমস্যা হয়েছিল। গিল্ডের নিয়ম অনুযায়ী, বিদেশে শ্যুটিংয়ে গেলে ১৯ জন টেকনিশিয়ানকে নিয়ে যেতে হবে। কিন্তু ভিসা সমস্যার জন্য ১৫ জনের বেশি লোক নিয়ে যাওয়া যায়নি। তাতে গিল্ড আপত্তি তোলে। শেষমেশ মন্ত্রী অরূপ বিশ্বাসের হস্তক্ষেপে সমস্যার সমাধান হয় বলে জানালেন হিমাংশু।



Tags:
Tollywood Tollywood Movie Londonলন্ডনসোহম চক্রবর্তীবিশ্বনাথ বসুওমতুই শুধু আমার Soham Chakraborty Biswanath Basu

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement