Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২২
Sheikh Rizwan Rabbani

Nabab Nandini: ছোট পর্দায় আসছে ‘নবাব নন্দিনী’, নতুন জুটি বাঁধছেন রিজওয়ান-ইন্দ্রাণী

গুঞ্জন সত্যি। জুটি বাঁধছেন ছোট পর্দার ‘আর্য’ আর ‘তিথি’। ধারাবাহিক ‘নবাব নন্দিনী’তে তাঁরাই নবাব এবং নন্দিনী।

নতুন জুটি বাঁধছেন রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পাল।

নতুন জুটি বাঁধছেন রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পাল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৯:৪৬
Share: Save:

আনন্দবাজার অনলাইন প্রথম জানিয়েছিল, ছোট পর্দায় ফিরছেন ধারাবাহিক ‘সাঁঝের বাতি’র ‘আর্য’ এবং ‘বরণ’-এর ‘তিথি’। এ বার নতুন খবর। স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’। প্রযোজনায় এসভিএফ। সেখানেই ‘নবাব’ এবং ‘নন্দিনী’র ভূমিকায় নতুন জুটি বাঁধছেন রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পাল। ধারাবাহিকের প্রচার ঝলক ইতিমধ্যেই শ্যুট হয়ে গিয়েছে। প্রাথমিক লুক সেট হয়েছে ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রদেরও। আপাতত রিজওয়ান লম্বা চুল, হালকা দাড়ি-গোঁফে অন্য রকম। সে ভাবেই নাকি লুক সেট করতে দেখা গিয়েছে তাঁকে।

আর কারা রয়েছেন ‘নবাব নন্দিনী’-তে? সূত্রের খবর, অনিমেষ ভাদুড়ী, অশোক মুখোপাধ্যায়, সেঁজুতি-সহ ছোট পর্দার এক ঝাঁক চেনা মুখকে দেখা যাবে নতুন ধারাবাহিকে। ক্যামেরায় ‘মহাভারত মার্ডারস’-খ্যাত সৌমিক হালদার। পরিচালনায় অমিত।

টেলিপাড়া আরও বলছে, এক পড়ন্ত বনেদি ব্যবসায়ী পরিবারের গল্প বলবে এই ধারাবাহিক। বাড়ির কর্তার এক ছেলে, তিন নাতি-নাতনি। তাদেরই অন্যতম ছোট পর্দার ‘আর্য’ ওরফে এই ধারাবাহিকের ‘নবাব’। বাণিজ্যে লক্ষ্মী ফেরাতে ব্যবসার হাল ধরবে কর্তার একমাত্র বৌমা। যিনি উন্নতির খাতিরে নেতিবাচক পথে হাঁটতেও পিছপা হন না। এই পরিবেশে কী করে এক হবে নবাব আর নন্দিনী? তারই উত্তর নিয়ে আসছে নতুন ধারাবাহিক।

কথা ছিল, চলতি মাসের মাঝামাঝি ধারাবাহিকের শ্যুট শুরু হবে। বিশেষ কারণে দিন কয়েক পিছিয়েছে শ্যুটের তারিখ। সব ঠিক থাকলে ২৭ জুন থেকে শুরু হবে কাজ। প্রচার ঝলকের শ্যুট হয়েছে আলিপুরে বর্ধমান রাজবাড়ি ‘বিজয় মঞ্জিল’-এ। সেখানেই একপ্রস্ত লুক টেস্ট হয়েছে। শোনা যাচ্ছে, বনেদি বাড়ির সাজেই দেখা যাবে বাড়ির কর্তাকে। এই প্রজন্মের বাকিরা তুলনায় আধুনিক পোশাক পরলেও সবেতেই থাকবে রুচি এবং আভিজাত্যের ছাপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.