Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Tathagata Mukherjee

Dhulokona: তথাগত কি ছোট পর্দার ‘রঞ্জিত মল্লিক’? লালন-ফুলঝুরির বিয়ে দেখে প্রশ্ন দর্শকের

পর্দায় ডবল বিয়ে দিচ্ছেন। বাস্তবে তাঁর জীবনে দুই নারী দেবলীনা, বিবৃতি। সব সমস্যার সমাধান কি পর্দার রঞ্জিত মল্লিকের মতোই করবেন তথাগত?

তথাগত ছোট পর্দার ‘রঞ্জিত মল্লিক’!

তথাগত ছোট পর্দার ‘রঞ্জিত মল্লিক’!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৮:১৫
Share: Save:

অঙ্কুর নয়, ‘ধুলোকণা’ ধারাবাহিকে সাতপাক ঘুরতে চলেছে লালন-ফুলঝুরি। অঙ্কুর দাঁড়িয়ে থেকে বিয়ে দিতে চলেছে তাদের। পর্বের ঝলক প্রকাশ্যে আসতেই দর্শকদের তোপের মুখে তথাগত মুখোপাধ্যায়! কেন? স্টার জলসার ফেসবুক পেজে ক্ষোভ উগরে দিয়ে অনেকেই লিখেছেন, ‘সব ধারাবাহিকে একটাই কাজ। নায়ক-নায়িকার মিলন ঘটানো। যেন ছোট পর্দার ‘রঞ্জিত মল্লিক’!’

নতুন তকমায় খুশি তথাগত? জানতে চেয়েছিল আনন্দবাজার অনলাইন। স্টুডিয়োয় বিয়ের পর্বের শ্যুটিং চলছে ধাপে ধাপে। তাতেই জেরবার অভিনেতা। তাই নিয়েই রসিকতা তাঁর, ‘‘বিয়ে বড্ড ঝামেলার। আবারও যেন হাড়ে হাড়ে টের পাচ্ছি। তার উপরে শ্যুটিংয়ের বিয়ে। রোজ ধাপে ধাপে হচ্ছে।’’ তার পরেই প্রশ্ন শুনে হা হা হাসির সঙ্গে জবাব, তিনিও দেখেছেন এই মন্তব্য। মানালি দে ওরফে ‘ফুলঝুরি’ ফেসবুকে দেখিয়েছেন তাঁকে। তথাগতর দাবি, ছোট পর্দার ‘রঞ্জিত মল্লিক’ তকমা পাওয়া ভাগ্যের ব্যাপার। তিনি দারুণ উপভোগ করছেন।

অনুরাগীদের এ রকম বলার কারণও ব্যাখ্যা করেছেন অভিনেতা। ‘মোহর’, ‘দেশের মাটি’, ‘ধুলোকণা’য় তিনি কাকতালীয় ভাবে পরপর নায়ক-নায়িকার প্রেমের অনুঘটক! বড় পর্দায় এই কাজটিই নাকি করতে দেখা যেত বর্ষীয়ান অভিনেতাকে। তাই তাঁর নামের পাশে ‘রঞ্জিত মল্লিক’ নামটি জুড়ে দিয়েছেন সবাই। একই সঙ্গে কটাক্ষের শিকার এক বৌ চড়াই থাকতেই আবার ফুলঝুরির সঙ্গে লালনের বিয়ে দিচ্ছেন তিনি। এই অভিযোগও নস্যাৎ করলেন নিমেষেই। তথাগতর কথায়, ‘‘ইতিমধ্যেই ধারাবাহিকের একটি পর্বে দেখানো হয়েছে, চড়ুইয়ের সঙ্গে লালনের বিয়ে নকল। এ বার আসল বিয়ে হতে চলেছে। দর্শকেরা নিয়মিত দেখলেই বুঝবেন।’’

বাস্তবে তথাগতর জীবনে বান্ধবী বিবৃতি চট্টোপাধ্যায়, স্ত্রী দেবলীনা দত্ত রয়েছেন। তিনিই বা দু’জনকে সামলাচ্ছেন কী করে? ফের অট্টহাসি। সঙ্গে অনায়াস জবাব, ‘‘বিবৃতি আমার বন্ধু। প্রেমিকা বা তারও বেশি কিছু, কোনও দিন বলেছি? বললে তখন সমস্যা দেখা দেবে।’’ অভিনেতার আরও দাবি, তিনি আপাতত বিবৃতিকে ‘ভটভটি’র নায়িকা আর দেবলীনাকে সেই ছবিরই জোরালো অভিনেত্রীর বাইরে কিচ্ছু ভাবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tathagata Mukherjee Ranjit Mallick
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE