Advertisement
০৩ মার্চ ২০২৪
Shraddha Kapoor

‘বাচ্চা সরান!’ গাড়ির মাথায় দাঁড়িয়ে ভিড় ঠেলে এগিয়ে আসা ব্যক্তিকে কড়া নির্দেশ শ্রদ্ধার

প্রবল ভিড়ের মধ্যে থেকে এক ব্যক্তি তাঁর একরত্তি মেয়েকে এগিয়ে দিচ্ছিলেন গাড়ির উপর, শ্রদ্ধার কাছাকাছি, যদি একসঙ্গে একটি ছবি তোলা যায়! কী করলেন শ্রদ্ধা?

Shraddha Kapoor says don\\\\\\\'t put baby on car

মুম্বইয়ে শ্রদ্ধার বাড়ির সামনে শয়ে শয়ে মানুষ জড়ো হয়েছিলেন তাঁকে শুভেচ্ছা জানাতে। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ০৭:৪২
Share: Save:

‘তু ঝুটি ম্যায় মক্কার’ মুক্তির আগে প্রচারে ব্যস্ত অভিনেত্রী শ্রদ্ধা কপূর। তার মধ্যেই এসে পড়ল তাঁর ৩৬তম জন্মদিন। মুম্বইয়ে তাঁর বাড়ির সামনে শয়ে শয়ে মানুষ জড়ো হয়েছিলেন তাঁকে শুভেচ্ছা জানাতে। ছবির প্রচারে বেরোতে যাবেন, শ্রদ্ধার গাড়ি ভেসে গেল জনসমুদ্রে। গাড়ির হুড খুলে উঠে দাঁড়িয়ে সবার দিকে হাত নাড়লেন তিনি। তার পরই বিপত্তি।

একটি শিশুকে গাড়ির উপর তুলতে যাচ্ছিলেন তার বাবা। শ্রদ্ধা বাধা দেওয়ায় সে যাত্রায় দুর্ঘটনা ঘটেনি। পরনে নরম হলুদ কোট। তার নীচে সাদা টপ আর নীল জিন্‌স। খোলা চুলেই মোহময়ী লাগছিল শ্রদ্ধাকে। সেই দেখে আপ্লুত অনুরাগীরা তাঁকে নানা ভাবে ভালবাসা জানাতে থাকলেন। বিভিন্ন লোকে বিভিন্ন রকম উপহার নিয়ে এসেছিলেন প্রিয় অভিনেত্রীর হাতে দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন ভেবে। তবে সবার হাত কি ছোঁয়া যায়! অনেকের থেকেই উপহার গ্রহণ করলেন শ্রদ্ধা। আসছিল একের পর এক ছবি তোলার অনুরোধও। এর মধ্যেই হঠাৎ ঘটে গেল সেই কাণ্ড।

প্রবল ভিড়ের মধ্যে থেকে এক ব্যক্তি তাঁর একরত্তি মেয়েকে এগিয়ে দিচ্ছিলেন গাড়ির উপর, শ্রদ্ধার কাছাকাছি, যদি একসঙ্গে একটি ছবি তোলা যায়! সেটি একেবারেই হতে দিলেন না শ্রদ্ধা। কণ্ঠে দৃঢ়তা নিয়ে সবার উদ্দেশে বললেন, “আস্তে, একটু আস্তে।” তার পর সেই ব্যক্তিকে বললেন, “বাচ্চা রাখবেন না গাড়ির উপর। ওকে সরান”। শ্রদ্ধা গাড়ির ছাদ থেকে ভিতরে নেমে যাচ্ছিলেন এই বলে। সেই ব্যক্তি তাঁর শিশুকে সরিয়ে নিতে আবার দাঁড়ালেন। সেই ভিডিয়ো ঘুরছে সমাজমাধ্যমে। অনুরাগীরা শ্রদ্ধার সেই সাবধানতা অবলম্বন করার নজিরে খুশিই হলেন। মন্তব্য ভেসে এল, “উন্মাদের দল! শিশুকে কেউ এ ভাবে গাড়ির উপর তুলে দেয়!?”

রণবীর কপূর আর শ্রদ্ধাই ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর মূল চরিত্রে। আগামী ৮ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE