×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২২ জুন ২০২১ ই-পেপার

ভিডিয়ো কলে বান্ধবীরা সাধ খাওয়ালেন শ্রেয়াকে, উচ্ছ্বসিত গায়িকা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ এপ্রিল ২০২১ ১৮:৪২
শ্রেয়া ঘোষাল।

শ্রেয়া ঘোষাল।

প্রথম বার মা হতে চলেছেন শ্রেয়া ঘোষাল। অপেক্ষা আর কিছু সময়ের। হবু মায়ের যত্ন আত্তিতে যেন কোনও রকম ত্রুটি না হয়, সে দিকে নজর রাখছেন শ্রেয়ার বান্ধবীরাও। করোনা অতিমারির কারণে গায়িকার কাছে আসতে পারেননি বটে, তবে দূর থেকেই শ্রেয়াকে সাধ খাওয়ালেন তাঁরা। সৌজন্যে ভিডিয়ো কল।

নিজের এই অন্য রকম সাধের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন শ্রেয়া। দেখা যাচ্ছে, সাদা এবং গোলাপি রঙের একটি জামা পরেছেন গায়িকা। হাতে ধরা একটি ছোট্ট প্ল্যাকার্ড। সেখানে লেখা ‘মম টু বি’। অর্থাৎ হবু মা। একটি স্যাশেও পরেছেন তিনি। হবু মায়ের জন্য শুভেচ্ছাবার্তা ছিল সেই সাটিনের কাপড়ের ফালিতে। এ সব কিছুর সঙ্গেই ছিল নানা ধরনের খাবারের পদ। নিয়ম মেনে পাঁচ রকম ভাজাও উঠেছে গায়িকার পাতে। শ্রেয়া জানিয়েছেন, তাঁর বন্ধুরাই সব কিছু রান্না করে, নিজের হাতে উপহার তৈরি করে পাঠিয়েছেন। এই পুরো বিষয়টিকে সফল করতে সাহায্য করেছেন শ্রেয়ার স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায় এবং সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্র। শ্রেয়ার এই বন্ধুদের তালিকায় ছিলেন গায়িকা কৌশিকী চক্রবর্তীও।

গত ৪ মার্চ নেটমাধ্যমে মা হওয়ার কথা ভাগ করে নিয়েছেন শ্রেয়া। হোলির দিনও ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। বিবরণীতে লিখেছিলেন, ‘জীবনের সব থেকে সুন্দর অধ্যায়কে উপভোগ করছি। ঈশ্বরের স্বর্গীয় জাদু’। জীবনের নতুন অধ্যায় শুরুর স্বপ্নে আপাতত বুঁদ শ্রেয়া।

Advertisement
Advertisement