Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shreya Ghoshal

Shreya-Devyaan: প্রথম খেলনা নিয়ে খেলছে দেবযান! নেটমাধ্যমে ছবি দিয়ে আবেগে ভাসলেন শ্রেয়া

নেটাগরিকেরাও দারুণ খুশি শ্রেয়ার ছেলের নতুন ছবি দেখে। সবাই আন্তরিক ভালবাসা, আশার্বাদ জানিয়েছেন মা-ছেলেকে।

শ্রেয়া এবং শিলাদিত্যর সঙ্গে দেবযান।

শ্রেয়া এবং শিলাদিত্যর সঙ্গে দেবযান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২১ ২২:০৬
Share: Save:

দেখতে দেখতে বড় হয়ে যাচ্ছে শ্রেয়া ঘোষাল-শিলাদিত্য মুখোপাধ্যায়ের ছেলে দেবযান। মাত্র এক সপ্তাহ আগে এক মাসে পা দিয়েছে সে। তার মধ্যেই খেলনা নিয়ে দিব্যি হাত-পা নাড়িয়ে খেলতে শিখে গিয়েছে সেই খুদে! সন্তানের সেই ভঙ্গি দেখে যতটা অবাক, ততটাই মুগ্ধ শ্রেয়া। লোভ সামলাতে না পেরে সেই ছবি তুলে নেটমাধ্যমে ভাগ করে নিয়েছেন সঙ্গে সঙ্গে। ছবি সম্বন্ধে লিখতে গিয়ে শ্রেয়া আবেগে আপ্লুত। বলেছেন, 'এই শুরু। প্রথম খেলনা নিয়ে ছেলের খেলতে শেখা। তাকে বড় দাদার মতোই পাহারা দিচ্ছে শার্লক।' নেটাগরিকেরাও দারুণ খুশি শ্রেয়ার ছেলের নতুন ছবি দেখে। সবাই আন্তরিক ভালবাসা, আশার্বাদ জানিয়েছেন মা-ছেলেকে।

ছবি আরও দেখিয়েছে, দেবযানের কাণ্ড-কারখানায় অবাক বাড়ির পোষ্য সারমেয় শার্লক। মুগ্ধ দৃষ্টিতে সেও তাকিয়ে পরিবারের নতুন সদস্যের দিকে। গর্ভধারণের পর থেকেই শ্রেয়া-শিলাদিত্য মা-বাবা হওয়ার প্রতিটি ধাপ, প্রতি মুহূর্ত ভাগ করে নিয়েছেন নেটাগরিকদের সঙ্গে। শ্রেয়ার সাধভক্ষণ থেকে গর্ভাবস্থার সমস্ত ছবি ভাইরাল নেটমাধ্যমে। জন্মের আগে থেকেই তাই শিল্পীর সন্তানকে নিয়ে কৌতূহলের অন্ত নেই অনুরাগীদের।

২২ মে পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন শ্রেয়া ঘোষাল। ৪ মার্চ টুইটারে জানিয়েছিলেন, মা হতে চলেছেন তিনি। পুত্রসন্তানের জন্ম দিয়ে নেটমাধ্যমে গায়িকা লিখেছিলেন, ‘ঈশ্বরের কৃপায় শনিবার দুপুরে আমাদের পুত্রসন্তান হয়েছে। শিলাদিত্য এবং আমি ভীষণ খুশি। খুশি আমাদের পরিবারও।'

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Singer Shreya Ghoshal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE