Advertisement
০৭ ডিসেম্বর ২০২২

কানে প্রচার সেরে সরে গেলেন শ্রুতি, বন্ধ ১৫০ কোটির ‘সঙ্ঘমিত্রা’

কী থেকে যেন কী হয়ে গেল! শ্রুতি দুম করে ছবি থেকে সরে গেলেন। অথচ এই ছবির জন্য কান ফেস্টিভ্যালে গিয়ে প্রচার করে এলেন। ফ্রান্স থেকে ফিরে এসেই শ্রুতি জানান তিনি ‘সংঘমিত্রা’ থেকে সরে দাঁড়াচ্ছেন।

শেষ আপডেট: ৩১ মে ২০১৭ ১২:০০
Share: Save:

যে ছবির জন্য কান চলচ্চিত্র উৎসবে ঘুরে এলেন শ্রুতি হাসন, সেই ছবিই আর তৈরি হচ্ছে না! ১৫০ কোটি টাকা ব্যয়ে তিনটি ভাষায় তৈরি হচ্ছিল পিরিয়ড ড্রামা ‘সংঘমিত্রা’। মিউজিকের দায়িত্বে ছিলেন এ আর রহমান। কেন্দ্রীয় চরিত্রে শ্রুতি। ‘বাহুবলী’র সাফল্য দেখেই এই ছবির পরিকল্পনা নেওয়া হয়েছিল।

Advertisement

কিন্তু কী থেকে যেন কী হয়ে গেল! শ্রুতি দুম করে ছবি থেকে সরে গেলেন। অথচ এই ছবির জন্য কান ফেস্টিভ্যালে গিয়ে প্রচার করে এলেন। ফ্রান্স থেকে ফিরে এসেই শ্রুতি জানান তিনি ‘সংঘমিত্রা’ থেকে সরে দাঁড়াচ্ছেন। ছবির প্রযোজনা সংস্থা থেকেও টুইট করা হয়, ‘কিছু সমস্যার জন্য শ্রুতি হাসন অভিনীত ‘সংঘমিত্রা’ ছবিটি করা সম্ভব হচ্ছে না’। শ্রুতির পক্ষ থেকে এর জন্য প্রযোজনা সংস্থাকেই দায়ী করা হয়েছে। শ্রুতির মুখপাত্র একটি বিজ্ঞপ্তিতে জানায়, ‘ছবিটির জন্য টানা দু’বছর সময় দিতে হতো। আলাদা ট্রেনিংয়েরও প্রয়োজন ছিল।

আরও খবর
কী বললেন পরিণীতি? যে তাঁকে সরাসরি ‘মিথ্যেবাদী’ তকমা দেওয়া হল

Advertisement

এপ্রিল মাস থেকে শ্রুতি ট্রেনিংও নিচ্ছিলেন। এত কিছুর পরেও নির্মাতারা চিত্রনাট্য এবং শ্যুটিংয়ের ডেট জানাননি’। এই কারণগুলো দেখিয়েই শ্রুতি ছবিটি থেকে সরে যান। তবে কান যাওয়ার আগে কেন তিনি এই সিদ্ধান্ত নিলেন না, সেই প্রশ্নও উঠছে। অন্য দিকে শোনা যাচ্ছে, বাজেট জোগাড় করতে না পেরে নির্মাতারা পিছিয়ে এসেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.