Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Shubman Gill

২২ গজ ছাড়িয়ে পাড়ি সিনেমায়! স্পাইডার-ম্যানের কণ্ঠে এ বার শুভমন গিল

কখনও সচিন তেন্ডুলকরের কন্যা, কখনও আবার বলিউডের নবাব-কন্যার সঙ্গেও নাম জড়িয়েছে ক্রিকেটারের। আবার তাঁদের সঙ্গে বিচ্ছেদের খবরও রটেছে বলিপাড়ায়। তবে এ বার অন্য কারণে শিরোনামে শুভমন।

Shubman Gill Dubs for Spider-Man! Indian Cricketer Is the Voice for Hindi and Punjabi Versions of Spider-Man

‘স্পাইডার-ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার ভার্স’- এর হিন্দি এবং পঞ্জাবি সংস্করণে কণ্ঠ দিচ্ছেন শুভমন গিল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৫:২৫
Share: Save:

ভারতের তারকা ব্যাটার শুভমন গিল। কখনও তাঁর নাম জড়িয়েছে সারা আলি খানের সঙ্গে, কখনও আবার সারা তেন্ডুলকরের সঙ্গে। তবে এ বার সম্পূর্ণ ভিন্ন কারণে খবরের শিরোনামে উঠে এলেন তিনি। বর্তমান ভারতীয় টিমে তিনিই প্রথম ক্রীড়াব্যক্তিত্ব তিনি, যিনি কণ্ঠ দিতে চলেছেন একটি নামী হলিউড ফ্র্যাঞ্চাইজ়ির জন্য।

‘স্পাইডার-ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার ভার্স’- এর হিন্দি এবং পঞ্জাবি সংস্করণে কণ্ঠ দিচ্ছেন এই তরুণ ক্রিকেটার। ১০টি ভাষায় আগামী ২ জুন ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

চিত্র সমালোচক তরণ আদর্শ সম্প্রতি টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। লিখেছেন, ‘‘ক্রিকেটার শুভমন গিল ভারতে স্পাইডার-ম্যানের জন্য কণ্ঠদান করছেন। তরুণ এই ক্রিকেটার হিন্দি এবং পঞ্জাবি ভার্সনের জন্য ডাব করছেন।’’

বাইশ গজে নিজের ক্যারিশমার জন্য একাধিক বার শিরোনামে উঠে এসেছেন তিনি। সেই সঙ্গে নিজের রঙিন প্রেম জীবনের কারণেও প্রচারের আলোয় শুভমন। এমনিতেই সারা-ময় শুভমনের জীবন। কখনও ক্রিকেটার সচিন তেন্ডুলকরের কন্যা, কখনও আবার বলিউডের নবাব-কন্যার সঙ্গেও নাম জড়িয়েছে ক্রিকেটারের। আবার তাঁদের সঙ্গে বিচ্ছেদের খবরও রটেছে বলিপাড়ায়। কোনটা সত্যি? কার সঙ্গে সম্পর্কে রয়েছেন বর্তমানে, এ সব নিয়ে একেবারেই মুখ খোলেন না তরুণ ক্রিকেটার।

তবে চলতি বছর প্রেম দিবসে লন্ডনের একটি ক্যাফেতে বসে তোলা ছবি সমাজমাধ্যমে পোস্ট করেছিলে শুভমন। ছবির নীচে ক্রিকেটারের প্রশ্ন, ‘‘আজ যেন কোন দিন?’’ কাকতালীয় ভাবে ওই একই ক্যাফেতে ছবি ছিল সারা তেন্ডুলকরেরও। দুইয়ে দুইয়ে চার করতে সময় লাগেনি নেটাগরিকদের। আবার তার আগে জানুয়ারি মাস নাগাদ সমাজমাধ্যমে ভাইরাল হয়েছিল সারা আলি খান ও শুভমনের একটি ছবি। এক বিমানন্দরে একে অপরের সঙ্গে গল্পে বুঁদ হয়ে ছিলেন শুভমন ও সারা। কী চলছে ব্যক্তিজীবনে, তা স্পষ্ট হওয়ার আগেই জানা গেল শুভমন এখন দেশের মুকুটে আরও এক গর্বের পালক উপহার দিতে চলেছেন। তিনিই যে স্পাইডার-ম্যানের কণ্ঠ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shubman Gill Indian cricketer Spiderman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE