Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

একই বিয়েবাড়িতে হাজির করিশ্মা-অভিষেক

নিজস্ব প্রতিবেদন
২২ ফেব্রুয়ারি ২০১৮ ০৭:২০
এক ফ্রেমে শ্বেতা ও করিশ্মা

এক ফ্রেমে শ্বেতা ও করিশ্মা

কুখ্যাত ব্রেক আপ লিস্টে সব সময় উপরের দিকে থাকে করিশ্মা কপূর আর অভিষেক বচ্চনের কথা। কিন্তু ঘটনা তো পুরনোই! সেই কাসুন্দি ঘেঁটে লাভ কী? সম্প্রতি দুবাইয়ে মোহিত মারওয়া আর অন্তরা মোতিওয়ালার বিয়েতে করিশ্মা আর অভিষেক এক ছাদের তলায় পার্টি করলেন। দু’জনের মধ্যে নাকি সৌজন্য বিনিময়ও হয়েছে। অথচ এই ক’বছর আগেও তাঁরা এক জায়গায় আমন্ত্রিত থাকলে আগে-পরে হিসেব কষে ঢুকতেন!

শ্বেতা বচ্চন নন্দার বিয়েতে, ১৯৯৭ সালে কাছাকাছি এসেছিলেন করিশ্মা-অভিষেক। তার পর আরও ঘনিষ্ঠতা, এবং পাঁচ বছর পর অমিতাভ বচ্চনের জন্মদিনের পার্টিতে দু’জনের এনগেজমেন্টের ঘোষণা। এত সব পার করেও দু’জনের ব্রেকআপ। গোটা ঘটনাটা সিনেমার মতোই। বিচ্ছেদের আগে শ্বেতার সঙ্গেও বেশ ভাল সম্পর্ক ছিল করিশ্মার। বিচ্ছেদের পর সমীকরণ স্বাভাবিক কারণেই পাল্টে যায়। তবে মোহিতের বিয়ের অনুষ্ঠানে শ্বেতা-করিশ্মা রীতিমতো এক ফ্রেমে দাঁড়ালেন এবং ছবি তুললেন। মনোমালিন্যের চিহ্নমাত্র ছিল না সেখানে। হোক না তা আথিয়া শেট্টি, মণীশ মলহোত্র আর অর্জুন কপূরের সঙ্গে গ্রুপ ছবি। তিক্ত অতীত সরিয়ে এগিয়ে চলাই তো সকলের জন্য মঙ্গল!

অন্য দিকে, সোনম কপূর আবার শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে বেশ ‘বন্ড’ করেছেন পার্টিতে। ইনস্টাগ্রামে সোনম একটা ছবি পোস্ট করেছেন, যেখানে তাঁর সঙ্গে রয়েছেন অভিষেক বচ্চন, কর্ণ জোহর, সোনমের বয়ফ্রেন্ড আনন্দ আহুজা এবং শ্বেতা। ক্যাপশন, ‘হু’জ দ্য প্রিটিয়েস্ট অব দেম অল? আমার ভোট শ্বেতার কাছেই যাবে’! আগে শোনা গিয়েছিল, মোহিতের বিয়ের সময়েই সোনমের এনগেজমেন্টটা হয়ে যাবে। তবে সোনমের ‘চাচু’ সঞ্জয় কপূর জানিয়েছেন, এখনই এনগেজমেন্ট হচ্ছে না নায়িকার।

Advertisement


Tags:
Karisma Kapoor Abhishek Bachchan Shweta Bachchan Nandaকরিশ্মা কপূরঅভিষেক বচ্চন

আরও পড়ুন

Advertisement