Advertisement
২২ এপ্রিল ২০২৪
Sidharth Kiara Wedding

সাত পাকে ‘পার্মানেন্ট বুকিং’ সারা, বিয়ের ছবিতে ঘনিষ্ঠ আলিঙ্গনে সিড আর কিয়ারা

নিরাপত্তা এতই কড়া, যে খবর পাওয়ার উপায় নেই। ছবি তো দূরস্থান। তাই অপেক্ষা জমছিল। অবশেষে নবদম্পতির ছবি দেখা গেল।

A Photograph of Sidharth Malhotra and Kiara Advani

বিয়ের মণ্ডপ থেকে যুগলের একগুচ্ছ ছবি প্রথম পোস্ট করেছেন কিয়ারাই। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:০২
Share: Save:

অবশেষে এল ছবি। মণীশ মলহোত্রের তৈরি আইভরি শেরওয়ানি পরে প্রেমিকার গলায় মালা দিলেন সিদ্ধার্থ মলহোত্র। প্রেমিকা কিয়ারা আডবাণী এখন তাঁর বিবাহিত স্ত্রী। পরনে গোলাপি লেহঙ্গা, গলায় সবুজ হিরের নেকলেস। ঝলসে উঠলেন তারকাজুটি। বিয়ের মণ্ডপ থেকে যুগলের একগুচ্ছ ছবি প্রকাশ্যে এল। প্রথম পোস্ট করেছেন কিয়ারাই। অপেক্ষার অবসান অনুরাগীদেরও।

রাজস্থানের সূর্যগড় প্রাসাদে বিয়ে করেছেন তাঁরা। রাত ১০টা বাজতে ইনস্টাগ্রামে বিয়ের অ্যালবাম শেয়ার করেছেন কিয়ারা। তার একটি ছবিতে দেখা যায়, সিদ্ধার্থ তাঁর স্ত্রীকে চুম্বন করছেন। তবে নবদম্পতির বাছাই করা ক্যাপশনটি তাঁদেরই হিট ছবি ‘শেরশাহ’-র সংলাপ থেকে ধার করা। ২০২১ সালে মুক্তি পাওয়া সেই ছবিতে তাঁরা একসঙ্গে কাজ করেছিলেন প্রথম বার। সেখান থেকেই সব শুরু। পর্দার প্রেম এখন বাস্তব। তাই লিখেছেন, “অব হুমারি পার্মানেন্ট বুকিং হো গয়ি হ্যায় (এখন আমরা স্থায়ী ভাবে পরস্পরের )”।

আরও লিখেছেন, “আমরা আমাদের আগামীর যাত্রায় আপনার আশীর্বাদ এবং ভালবাসা চাই।”

৭ তারিখ সকাল থেকেই অল্প অল্প করে ছবিটা স্পষ্ট হচ্ছিল। দুপুরে যখন রাজস্থানের কাঠফাটা রোদ, রাস্তা জুড়ে সার দিয়ে বিলাসবহুল গাড়ি দাঁড়িয়ে ছিল। অতিথিদের জন্য এলাহি ব্যবস্থার আঁচ পাওয়া যাচ্ছিল বাইরে থেকেই। তার পরই দেখা যায় সাদা ঘোড়া। সূর্যগড় প্রাসাদের মধ্যে নিয়ে যাওয়া হয় সেটিকে। সেই ঘোড়ায় চড়েই কিয়ারকে বিয়ে করতে যান সিদ্ধার্থ। তৈরি ছিল বরযাত্রী, ব্যান্ড পার্টিও। তার পর সাত পাকে ঘোরেন সিড-কিয়ারা।

কিন্তু বিয়ের ছবির আর দেখা নেই। আজকাল বলিউডে নতুন চল, বিয়ের পর দম্পতি একসঙ্গে একই ছবি একই ক্যাপশন দিয়ে সমাজমাধ্যমে প্রকাশ করেন। তাই রীতি মেনেই অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। কিন্তু ছবি আসে কই! নিমন্ত্রিতদের মধ্যে এক জন বেরিয়ে এসে বলে দিলেন, বিয়ে শেষ। দু’জনের উইকি পেজেও প্রমাণ মিলল, কিন্তু বর-কনের সাজ দেখা গেল না। অবশেষে কিয়ারার ইনস্টাগ্রামে পাওয়া গেল ছবি। একের পর এক শুভেচ্ছাবার্তায় ভরে গেল সঙ্গে সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth Kiara Wedding celebrity wedding Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE