Advertisement
১১ মে ২০২৪
Sidharth-Kiara Wedding

সবচেয়ে কম ঘরভাড়া ২০ হাজার টাকা! সূর্যগড় হোটেলে সিড-কিয়ায়ার বিয়ের খরচ কত জানেন?

রাজকীয় বিয়ে, আয়োজন নেহাত কম নয়। বিয়েবাড়ি ভাড়ার খরচই আকাশছোঁয়া! সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের সানাই বেজে উঠবে ৪ ফেব্রুয়ারি থেকেই।

photo of Bollywood Actor Sidharth Malhotra and Kiara Advani

সূর্যগড় হোটেলে সিড-কিয়ারার বিয়েতে আমন্ত্রিত অতিথিদের থাকার বন্দোবস্ত হয়েছে, জানেন কি রাতের জন্য কত খরচ পড়বে বিয়েবাড়ির? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৬
Share: Save:

চারহাত এক হবে ৬ ফেব্রুয়ারি। যদিও উৎসব শুরু ৪ তারিখ থেকেই। জয়সলমেরের সূর্যগড় হোটেলে গাঁটছড়া বাঁধতে চলেছেন ‘শেরশাহ’ জুটি সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। বহুচর্চিত হলেও একেবারে ব্যক্তিগত পরিসরেই বিয়ে করতে চান তাঁরা। আমন্ত্রিতের তালিকায় তাই মাত্র ১০০-১২৫ জনের নাম। যাঁদের মধ্যে রয়েছেন পরিচালক কর্ণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র। তবে সবচেয়ে যা অবাক করতে পারে তা হল সূর্যগড় হোটেলের ব্যবস্থাপনা। নামেই হোটেল, আসলে নাকি প্রাসাদের মতো। তার কত ওলিগলি, প্রকোষ্ঠ যা এক দিনে দেখে শেষ করা যায় না। সেখানেই অতিথিদের থাকার বন্দোবস্ত রয়েছে সিড-কিয়ারার বিয়েতে। এক এক রাতের জন্য কত খরচ পড়বে বিয়েবাড়ির?

বিয়ের ক’দিন স্যুইট আর হাভেলি মিলে এক এক রাতে ভাড়ার অঙ্ক কয়েক কোটি ছাড়াতে পারে। কারণ, সূর্যগড়ের সব থেকে সস্তার ঘরটির ভাড়াই ২০ হাজার টাকা। ১২৫ জন অতিথিকে আর নিশ্চয়ই যেমন তেমন ঘরে রাখবেন না তাঁরা। এ দিকে, স্যুইট এবং হাভেলির জন্য ১ লক্ষ ১০ হাজার করে খরচ পড়বে। সব মিলিয়ে ৪ তারিখ থেকে ৬ তারিখ, এই তিন দিনে বিয়েবাড়ির ভাড়া অঙ্ক কষে বার করা দুরূহ কাজ।

শোনা যাচ্ছে, কিয়ারার ‘কবীর সিংহ’-এর সহ-অভিনেতা শাহিদ কপূরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। খবর, বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ়, জ্যাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামীদামি গাড়ি। জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সব সময় মজুত থাকবে এই গাড়িগুলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth-Kiara Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE