Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Sidharth Shukla and Shehnaaz Gill: মুম্বইয়ের দামি হোটেলে সিদ্ধার্থ-শেহনাজের বিয়ে হত, গোপন ছিল সে খবর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ সেপ্টেম্বর ২০২১ ২৩:০৮
ডিসেম্বরে বিয়ে হওয়ার কথা ছিল ‘সি়ডনাজ’-এর

ডিসেম্বরে বিয়ে হওয়ার কথা ছিল ‘সি়ডনাজ’-এর

মুম্বইয়ের এক দামি হোটেলের সঙ্গে কথাবার্তা শুরু হয়ে গিয়েছিল। চলতি বছর ডিসেম্বর মাসে বিয়ে হওয়ার কথা ছিল প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্ল এবং শেহনাজ গিলের। কিন্তু মৃত্যু সব কিছু বদলে দিল। টেনে নিয়ে গেল শেহনাজের সিদ্ধার্থকে। একসঙ্গে সংসার করা হল না তাঁদের।

তাঁদের বিয়ের প্রস্তুতির খবর গোপন রেখেছিলেন দুই শিল্পীই। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের খবর, মুম্বইয়ের এক দামি হোটেলের সঙ্গে কথা বলা শুরু করেছিল সিদ্ধার্থ এবং শেহনাজের পরিবার। হোটেলের কয়েকটি ঘর, ব্যাঙ্কোয়েট এবং অন্যান্য পরিষেবার জন্য প্রাথমিক কথা হয়েছিল। মোট তিন দিনের অনুষ্ঠানের পরিকল্পনা হয়েছিল।

Advertisement

সঙ্গীত পরিচালক অনু মালিকের ভাই আবু মালিক ‘বিগ বস ১৩’-তে ‘সিডনাজ’-এর সহ-প্রতিযোগী ছিলেন। আবু এর আগেই জানিয়েছিলেন, সিদ্ধার্থকে বিয়ের জন্য রাজি করানোর দায়িত্ব তাঁকে দিয়েছিলেন শেহনাজ। আবু বলেন, “আমার যত দূর মনে পড়ে, গত বছর ২২ মার্চ শেহনাজ আমাকে এই কথাগুলো বলেছিল। সম্ভবত প্রথম লকডাউনের এক দিন আগে।”

সিদ্ধার্থের মৃত্যুশোক এখনও কাটিয়ে উঠতে পারেননি শেহনাজ। অসুস্থ হয়ে পড়েছেন তিনি। শেহনাজের এক বান্ধবী জানিয়েছেন, শেহনাজ তাঁর ফোন বন্ধ করে দিয়েছেন। যোগাযোগ করা যাচ্ছে না। প্রয়াত অভিনেতার শেষকৃত্যে তাঁর অবস্থা দেখে চোখে জল এসেছিল নেটাগরিকদের। তাঁর প্রতি সহানুভূতি জানিয়েছেন অনেকেই।

আরও পড়ুন

Advertisement