Advertisement
১১ মে ২০২৪
abhijit bhattacharya

ভোট না দিয়ে কেউ যেন মরে না যায় গানে পরামর্শ অভিজিতের, সাহায্য নিলেন শাহরুখের

চমক রয়েছে গানের সুরে। নিজের গাওয়া গান বেছে নিলেন তিনি। 'চলতে চলতে' ছবির 'সুনো না সুনো না সুনলো না'।

অভিজিৎ ভট্টাচার্য।

অভিজিৎ ভট্টাচার্য।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১৩:১২
Share: Save:

বাংলার নির্বাচন ও বাংলায় করোনা পরিস্থিতি নিয়ে দুশ্চিন্তায় গায়ক অভিজিৎ ভট্টাচার্য। এক ঢিলে মারলেন দুই পাখি। একই গানে দুই বিষয় নিয়ে পরামর্শ দিলেন গায়ক। আলাদা করে এই গানের কোনও নাম তিনি দেননি। কিন্তু তাঁর মতে আকর্ষণীয় দু'টি লাইন তিমি তাঁর ভিডিয়োর উপরে তুলে ধরলেন। প্রথমত, 'ভোট না দিয়ে ম'রো না, ভোট দেওয়ার পরে মরো না'। দ্বিতীয়টি হল, 'কী যে হবে বেঙ্গলের'।

চমক রয়েছে গানের সুরে। নিজের গাওয়া গান বেছে নিলেন তিনি। 'চলতে চলতে' ছবির 'সুনো না সুনো না সুনলো না'। যেই সুর গুনগুন করলেই মনে পড়ে শাহরুখ খান এবং রানি মুখোপাধ্যায়ের প্রেমে ভরা খুনসুটির দৃশ্যগুলি। জন সাধারণের কাছে বার্তা পৌঁছে দেওয়ার জন্য অভিজিৎ সেই বৈগ্রহিক গানকেই বেছে নিলেন।

গানের মাধ্যমে বিজেপি সমর্থক অভিজিৎ সাম্প্রতিক করোনা পরিস্থিতির কথা তুলে ধরতে চাইলেন।

গানের কিছু কথা এখানে উল্লেখ করা হল,
"অক্সিজেন নেই, কোনও মেডিসিনও নেই, হস্পিটালে কোনও বেড নেই/ নেতারা ব্যস্ত প্রচারে, ওদের পয়সা নষ্ট করো না/ ভোট দেওয়ার আগে মরো না।" যদিও কোনও একটি দলের হয়ে প্রচার বা কোনও একটির নিন্দা করেননি তিনি। করোনা পরিস্থিতির বিষয়ে চিন্তা প্রকাশ করেছেন নতুন এই কথান্তরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Singer abhijit bhattacharya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE