Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Honey Singh

ডিভোর্স পাকা হল হানির, ভরণপোষণের জন্য প্রাক্তন স্ত্রীকে দিলেন ১ কোটি টাকা

হানির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন শালিনী। ক্ষতিপুরণ চেয়ে মামলা দায়ের করেছিলেন। তাতে খেপে ওঠেন হানি। অবশেষে আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হল প্রাক্তন দম্পতির।

হানির বিরুদ্ধে মামলা দায়ের করে ২০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছিলেন শালিনী।

হানির বিরুদ্ধে মামলা দায়ের করে ২০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছিলেন শালিনী।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩৪
Share: Save:

২০ বছরের দাম্পত্যজীবনের আনুষ্ঠানিক ইতি ৯ সেপ্টেম্বর। বিয়ে ভাঙলেন পঞ্জাবি গায়ক হানি সিংহ। প্রাক্তন স্ত্রী শালিনী তলওয়ারকে ভরণপোষণ বাবদ দিলেন ১ কোটি টাকা।

২০২১ সালে হানির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন শালিনী। প্রাক্তন স্বামী তাঁকে শারীরিক এবং মানসিক ভাবে নির্যাতন করছেন, এই মর্মে মামলা ঠুকেছিলেন শালিনী। শুধু তাই নয়, আর্থিক প্রতারণার কথাও ছিল তাঁর অভিযোগপত্রে। হানির বিরুদ্ধে মামলা দায়ের করে ২০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছিলেন তিনি। শুরুতে চুপ করে থাকলেও পরে নেটদুনিয়ায় এক বিবৃতি দিয়ে তীব্র প্রতিবাদ জানান গায়ক। বলেন, ‘এই সব অভিযোগ সম্পূর্ণ মিথ্যে। আমায় অহেতুক হেনস্থা করছেন আমার ২০ বছরের সঙ্গিনী’।

৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবার, হানি এবং শালিনী দিল্লির সাকেত আদালতে বিচারের পর মধ্যস্থতায় আসেন। আনুষ্ঠানিক ভাবে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। বিচারক বিনোদ কুমারের উপস্থিতিতে হানি এক কোটি টাকার চেক তুলে দেন শালিনীর হাতে।

জানা গিয়েছে, মামলার পরবর্তী শুনানি হবে ২০২৩ সালের ২০ মার্চ। সেখানেই পরবর্তী প্রস্তাব নিয়ে কথা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Honey Singh Yo Yo Honey Singh Divorce Alimony
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE