Advertisement
২৩ এপ্রিল ২০২৪
kailash kher

কর্নাটকে অনুষ্ঠান করতে গিয়ে আক্রান্ত কৈলাস খের!

মঞ্চে উঠে গাইছিলেন কৈলাস খের। কড়া নিরাপত্তা। তার মধ্যেই গায়ককে বোতল ছুড়ে মারা হয় দর্শকাসন থেকে।

২৭ জানুয়ারি থেকে তিন দিনব্যাপী হাম্পি উৎসব চলছিল। সেখানেই গাইতে এসেছিলেন কৈলাস।

২৭ জানুয়ারি থেকে তিন দিনব্যাপী হাম্পি উৎসব চলছিল। সেখানেই গাইতে এসেছিলেন কৈলাস। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১১:১৬
Share: Save:

কর্নাটকের হাম্পিতে অনুষ্ঠান করতে গিয়ে আক্রমণের শিকার হলেন কৈলাস খের। কড়া নিরাপত্তা সত্ত্বেও তাঁর দিকে জলের বোতল ছুড়ে মারা হয় বলে অভিযোগ।নিরাপত্তারক্ষীরা তৎক্ষণাৎ ছুটে আসেন। ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। কৈলাস আহত হয়েছেন কি না, এখনও জানা যায়নি।

২৭ জানুয়ারি থেকে হাম্পি উৎসব চলছিল। সেখানেই গাইতে এসেছিলেন কৈলাস। নতুন বিজয়নগর জেলা গঠনের পর এই প্রথম কোনও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হচ্ছে ওই এলাকায়।

তিন দিনব্যাপী এই অনুষ্ঠানের উদ্বোধন করেছিলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। কৈলাস ছাড়াও এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন বিজয় প্রকাশ, রঘু দীক্ষিতের মতো শিল্পী। ছিলেন কৈলাসের বলিউড সতীর্থ আরমান মালিকও।

কর্নাটকে এই অনুষ্ঠানটির দু’দিন আগেই তাঁর সুফি গানের সম্ভার নিয়ে কৈলাস ছিলেন লখনউতে, তিন দিনব্যাপী ‘উত্তরপ্রদেশ দিবস’ উদ্‌যাপনে। দু’সপ্তাহ আগে বিএসপি-র উদ্যোগে কৈলাসের গাওয়া গান প্রকাশিত হয়েছে। মায়াবতীকে সে গানে ‘সাক্ষাৎ দেবী’ বলা হয়েছে। ১৫ জানুয়ারি দলের প্রতিষ্ঠাবার্ষিকী জন কল্যাণকারী দিবসে সেই গান বাজানোর নির্দেশিকা জারি হয়েছিল দলের উপরমহল থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kailash kher attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE