×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৪ জুন ২০২১ ই-পেপার

বাংলায় গান গাওয়ায় গুয়াহাটিতে শানকে লক্ষ্য করে মঞ্চে উড়ে এল কাগজের বল

সংবাদ সংস্থা
গুয়াহাটি ৩০ অক্টোবর ২০১৮ ১৫:৩৪

তখন সবে মাত্র মঞ্চে উঠেছিলেন তিনি। গান শুরু করেছিলেন বাংলাতে। তখনই গায়ক শানকে লক্ষ্য করে মঞ্চে উড়ে আসে কাগজের বল। অভিযোগ, ছোড়া হয়েছিল পাথরও।

ঘটনায় মুহূর্তে হকচকিত হয়ে গিয়েছিলেন বলিউডি শিল্পী।

গত রবিবার গুয়াহাটিতে এক অনুষ্ঠানে গান গাইতে উঠে রীতিমতো অপদস্থ হতে হল শানকে। অভিযোগ, অসমে গিয়ে বাংলায় গান গাওয়ার জন্য শানকে হেনস্থা করা হয়।

Advertisement

সে দিন গুয়াহাটির সারুসাজাই স্টেডিয়ামে অনুষ্ঠান ছিল শানের। গান ধরে ছিলেন বাংলায়। তাতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন এক দর্শক।

আরও পড়ুন: তাজপুরের সমুদ্রে দর্শনা...সঙ্গে কে?

কাগজ ছোড়ার পরই ওই দর্শককে মঞ্চে নিয়ে আসার জন্য নিরাপত্তা রক্ষীদের বলেন শান। ওই ব্যক্তিকে বলেন ‘‘এ ভাবে এক জন শিল্পীকে অপমান করা ঠিক নয়। যদি আপনার কোনও সমস্যা হয় তা হলে সরাসরি কথা বলুন। এ ভাবে কাউকে অপমান করবেন না।’’ বিষয়টি অবশ্য তেমন গুরুত্ব দিতে রাজি নন শান। টুইট করে জানিয়েছেন তেমন কিছু ঘটেনি। !!! ’ 🙏 (_)


কাগজ ছোড়ার পরই ওই দর্শককে মঞ্চে নিয়ে আসার জন্য নিরাপত্তা রক্ষীদের বলেন শান। ওই ব্যক্তিকে বলেন ‘‘এ ভাবে এক জন শিল্পীকে অপমান করা ঠিক নয়। যদি আপনার কোনও সমস্যা হয় তা হলে সরাসরি কথা বলুন। এ ভাবে কাউকে অপমান করবেন না।’’ বিষয়টি অবশ্য তেমন গুরুত্ব দিতে রাজি নন শান। টুইট করে জানিয়েছেন তেমন কিছু ঘটেনি। (_)

আরও পড়ুন: মিউজ়িক এখন বড়লোকের খেলা, অকপট শান

এই ঘটনার পরই অবশ্য উপস্থিত অন্য দশর্করা এগিয়ে আসেন মঞ্চের কাছে। ক্ষমা চান শিল্পীর কাছে। যাতে আর এ ধরণের কোনও ঘটনা ভবিষ্যতে না ঘটে, সে দিকটায় খেয়াল রাখবেন তাঁরা।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

Advertisement