Advertisement
৩০ নভেম্বর ২০২২
Mahhi Vij

দত্তক নিয়েছিলেন আগেই, এ বার কন্যাশিশুর জন্ম দিলেন ছোটপর্দার এই জনপ্রিয় তারকা

‘বালিকা বধূর’ পাশাপাশি ‘লাগি তুঝসে লগন’ সিরিয়ালেও মাহির অভিনয় জনপ্রিয় হয়েছিল। জয় এখন বাচ্চাদের গানের রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’ সঞ্চালনা করছেন। তাঁরা দু’জনে ২০১৩ সালে ‘নাচ বালিয়ে’-এর পঞ্চম সিজনে জয়ী হন। আপাতত ছোটপর্দার এই তারকা দম্পতি ব্যস্ত সদ্যোজাত কন্যার যত্ন-আত্তিতে।      

ছোটপর্দার এই তারকা দম্পতি ব্যস্ত সদ্যোজাত কন্যার যত্ন-আত্তিতে।  ছবি : সোশ্যাল মিডিয়া।

ছোটপর্দার এই তারকা দম্পতি ব্যস্ত সদ্যোজাত কন্যার যত্ন-আত্তিতে। ছবি : সোশ্যাল মিডিয়া।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৯ ১৭:৩২
Share: Save:

মা হলেন ‘বালিকা বধূ’ সিরিয়ালের অভিনেত্রী মাহি ভিজ। সম্প্রতি তিনি কন্যাশিশুর জন্ম দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁদের সদ্যোজাত সন্তানের ছবি দিয়েছেন মাহি এবং তাঁর স্বামী জয় ভানুশালী।

Advertisement

মাহি এবং জয় বিয়ে করেছিলেন ২০১০ সালে। দাম্পত্যের ন’বছরে তাঁদের সংসারে নতুন অতিথি এল। অন্তঃসত্ত্বা মাহির যাতে কোনও অসুবিধে না হয়, সে দিকে আগাগোড়া খেয়াল ছিল জয়ের। হাসিমুখে মাহির ফুট মাসাজও করে দিয়েছিলেন তিনি।

নতুন মা মাহি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, এ বার তাঁরা সম্পূর্ণ হলেন। ঈশ্বরকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে তিনি বলেছেন, জীবনের সেরা বন্ধু, মেয়েকে পেয়ে গিয়েছেন। এই বন্ধু তাঁর জীবনকে পাল্টে দিয়েছে।

Advertisement

Twinkle twinkle little star we made a wish and here you are.thank you for choosing us as your parents.we feel complete.We are blessed with baby girl 👧 ❤️💋🙏thank u god for everything this one is special thank you.We feel blessed.My best friend is here.Meri zindagi Badal di 🙏🙏🙏🙏I prayed for u my little angel thank u for coming n giving meaning to my life.so much to talk so much to give..

A post shared by Mahhi Jay❤️bhanushali (@mahhivij) on

একই ছবি পোস্ট করেছেন মাহির স্বামী জয়ও। তবে এর আগেও একবার বাবা মা হয়েছেন জয় ও মাহি। ২০১৭ সালে তাঁদের কেয়ারটেকারের সন্তানদের দত্তক নেন এই দম্পতি।

The future just arrived,a brand new baby here to play.Ten little fingers ten little toes,mommy's eyes and daddy's nose.. Thank you princess for choosing us as your parents ITS A GIRL💃🤱 @mahhivij #parenthood #parents #father #fathersday #itsagirl ##girl #princess #love #lovemywife #mother #babygirl #fatherdaughter #emotional

A post shared by Jay Bhanushali (@ijaybhanushali) on

মাহিকে শেষবার ছোটপর্দায় দেখা গিয়েছে ‘বালিকা বধূ’ সিরিয়ালে নন্দিনী চরিত্রে। ২০০৮ থেকে ২০১৬ অবধি সম্প্রচারিত হয়েছিল জনপ্রিয়তার শীর্ষে থাকা এই মেগা সিরিয়াল। ‘বালিকা বধূর’ পাশাপাশি ‘লাগি তুঝসে লগন’ সিরিয়ালেও মাহির অভিনয় জনপ্রিয় হয়েছিল। জয় এখন বাচ্চাদের গানের রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’ সঞ্চালনা করছেন। তাঁরা দু’জনে ২০১৩ সালে ‘নাচ বালিয়ে’-এর পঞ্চম সিজনে জয়ী হন। আপাতত ছোটপর্দার এই তারকা দম্পতি ব্যস্ত সদ্যোজাত কন্যার যত্ন-আত্তিতে।

আরও পড়ুন: ‘রাম তেরি গঙ্গা মইলি’-র নায়িকা থেকে দাউদ ইব্রাহিমের ‘ঘনিষ্ঠ’, এখন কী করেন অতীতের লাস্যময়ী মন্দাকিনী?

আরও পড়ুন: ‘অপয়া বলে আমায় ফিল্মে নিতেই চাইতেন না প্রযোজকরা’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.