Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sneha Ullal

Aishwarya Rai: ১৮ বছরেও অধরা ‘স্বতন্ত্র পরিচয়’, স্নেহা উলালের নতুন ছবিতে ফের ঐশ্বর্য-ছাপ!

স্নেহার মতে, এই তুলনার কারণ কেবল মাত্র সলমন খান।

ঐশ্বর্য এবং স্নেহা

ঐশ্বর্য এবং স্নেহা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ২২:২৩
Share: Save:

‘হুবহু ঐশ্বর্য’ বা ‘নকল ঐশ্বর্য’— এই নামেই পরিচিত ছিলেন বলিউডে। কারও মতে, সেই কারণেই বেশি দিন ছবির জগতে টিকতে পারলেন না অভিনেত্রী। যদিও সলমন খানের হাত ধরেই বলি-পাড়ায় প্রবেশ, তাতেও দর্শক তাঁর থেকে মুখ ফিরিয়ে নিলেন। সেই স্নেহা উলালের নতুন ছবিতে ফের উত্তাল নেটমাধ্যম।

কনে সাজে তাঁর নতুন সাদা কালো ছবি মুহূর্তের মধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে শুধু স্নেহার ছবি নয়, সঙ্গে ঐশ্বর্যের ছবিও বসানো হয়েছে পাশে। ‘যোধা আকবর’-এ ঐশ্বর্যের ‘যোধাবাই’ সাজের একটি ছবির সঙ্গে মিলিয়ে দিলেন নেটাগরিকরা। স্নেহার লেখা থেকে জানা গিয়েছে, একটি বিজ্ঞাপনের জন্য সেই ছবি তোলা হয়েছে। এত বছর পরেও ‘নকল ঐশ্বর্য’-এর পরিচয় বহন করতে হচ্ছে তাঁকে। নেটাগরিকরা তাঁকে তাঁর আসল নাম ধরে সম্বোধন না করে বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বলেই ডাকছেন।

২০০৫ সালে ‘লাকি: নো টাইম ফর লাভ’ ছবিতে প্রথম অভিনয় করেছিলেন স্নেহা। তার পর থেকেই তাঁকে ‘নকল ঐশ্বর্য’ হিসেবে চিনতেন দর্শকরা। কয়েক বছর আগে তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘আমি যদি ‘লাকি’ ছবিতে অভিনয় না করতাম, হয়তো ঐশ্বর্য রাইয়ের সঙ্গে তুলনা করা হতো না। এই তুলনার কারণ কেবল মাত্র সলমন খান।’’ স্পষ্ট করে না বললেও, স্নেহা যে সলমন ও ঐশ্বর্যের সম্পর্কের কথাই বলতে চেয়েছিলেন, তা বোঝা যাচ্ছে। তিনি কোনও দিন চাননি তাঁর সঙ্গে অপর এক নায়িকার তুলনা করা হোক। নিজের স্বতন্ত্র পরিচয় তৈরি করতে চেয়েছিলেন তিনি। কিন্তু তেমনটা ঘটেনি। স্নেহার অভিনয় জীবনের রেখাচিত্র দেখলেই তা স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE