Advertisement
০২ মে ২০২৪
Sandy Saha

‘কাদা কাদা’ থেকে এতটা পথ! জবাব দিতে নয়, ভালবাসার টানেই স্যান্ডি এ বার রোডিজ়ের সঞ্চালনায়

চেনা শো, তবে নতুন রোমাঞ্চ। বিচারকদের মুখোমুখি হবেন ভেবে বুক দুরুদুরু তো আছেই। তবে তিনি যে এ বার অন্য ভূমিকায়! সে কথাই স্যান্ডি বোঝাচ্ছেন নিজেকে।

Social media influencer Sandy Saha

এমটিভি রোডিজ়-এ এ বার সঞ্চালক হয়ে আসছেন স্যান্ডি সাহা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৯:২৩
Share: Save:

এর আগে রোডিজ়-এ প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছিল তাঁকে। তবে ১৯তম সিজ়নে ভূমিকা বদলাচ্ছে স্যান্ডি সাহার। এমটিভি রোডিজ়-এ এ বার আসছেন তিনি সঞ্চালক হিসাবে। সমাজমাধ্যমে অন্যতম খ্যাতিমান তারকা স্যান্ডিকে রোডিজ়-এ দেখা যাবে কাণ্ডকুমারের ভূমিকায়।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে স্যান্ডির উচ্ছ্বাস ধরা পড়ে। বললেন, “কাউকে জবাব দেওয়ার জন্য নয়, আমি নিজের ভাল লাগার জন্য কাজ করি। ভিডিয়ো বানাইও নিজের জন্যই। রোডিজ়ে সঞ্চালক হয়েও নিজের ভাল লাগার কাজই করব।”

ইতিমধ্যেই শো-এর একটি প্রোমো সমাজমাধ্যমে শেয়ার করেছেন স্যান্ডি। ঘাসের তৈরি স্যুট পরে সেখানে দেখা গিয়েছে তাঁকে। শো শুরু হলে এমটিভির ‘ফুললি ফালতু’ চ্যানেলে নিয়মিত দেখা যাবে স্যান্ডির সঞ্চালিত অনুষ্ঠান।

৩ জুন থেকে শুরু হতে চলা এই শো-তে স্যান্ডির ভূমিকা ঠিক কী? তিনি বললেন, “আমি সমাজমাধ্যমে ওঁদের শো সঞ্চালনা করব। আমার কনটেন্টের ফ্লেভারটাই ওরা চাইছিলেন। আমি যে ধরনের পোশাক পরি বা মজাদার কনটেন্ট করি, সেইগুলো শো-এ যুক্ত করতে চাইছিলেন ওঁরা।”

বিচারক প্রিন্স নারুলার সঙ্গে স্যান্ডি সাহা।

বিচারক প্রিন্স নারুলার সঙ্গে স্যান্ডি সাহা। ছবি-সংগৃহীত

প্রস্তুতি পর্ব এখন থেকেই শুরু হয়ে গিয়েছে বলেই জানালেন স্যান্ডি। তাঁর মতে, পথ চলার মধ্যেই আছেন। তবে পাঁচ বছর আগে যখন প্রতিযোগী হওয়ার সুযোগ পেয়েছিলেন রোডিজ়ে তখন একটা ভয় কাজ করত, এই বুঝি বাতিল হয়ে যান। এ বার করোনা অতিমারি কাটিয়ে আবার যখন শুরু হচ্ছে সেই শো, ভাবেননি তাঁর ডাক আসবে।

স্যান্ডির কাছে নতুন করে শুরু বলতে এখন হিন্দিটা একটু শানিয়ে নেওয়া। যদিও হিন্দি বলার সময় বাংলার টান এসে যাবেই, সেটা নিয়ে ভাবছেন না স্যান্ডি। কারণ, এমটিভি কর্তৃপক্ষ নাকি তেমনটিই চাইছেন। স্যান্ডি যেমন, তাঁকে সে ভাবেই সঞ্চালনায় দেখতে চান তাঁরা। গোটা বিষয়টি নিয়ে বেশ আশাবাদী স্যান্ডি। জানালেন, ভিডিয়ো কনটেন্টের পাশাপাশি বাংলা সিরিয়াল তো করছিলেনই। ছবিও করেছেন। জাতীয় স্তরেও টুকটাক কাজ করেছেন। তিন বছর পর ফোন এল রোডিজ় থেকে। স্যান্ডির যাত্রায় নয়া মোড় আসায় তিনি উৎফুল্ল।

অভিনেতা সোনু সুদের সঙ্গে স্যান্ডি সাহা।

অভিনেতা সোনু সুদের সঙ্গে স্যান্ডি সাহা। ছবি-সংগৃহীত

গৌতম গুলাটি এখন স্যান্ডির ক্রাশ। তাঁকে প্রেম নিবেদন করলে তিনি সাড়াও দিচ্ছেন বলে জানালেন। আর এক বঙ্গসন্তান রিয়া চক্রবর্তীও এ বারের শো-এ আসছেন বিচারক হয়ে। শুটিং শুরু হয়ে গিয়েছে, দেদার মজাও হচ্ছে। রিয়ার সঙ্গে একটু বাংলায় কথা বলতে পারবেন ভেবে স্বস্তিতে স্যান্ডি।

তবে স্যান্ডির কাছে বড় প্রাপ্তি অভিনেতা সোনু সুদের সান্নিধ্য। তাঁর ব্যবহার মুগ্ধ করেছে স্যান্ডিকে। তিনিও স্যান্ডির কাছে এই শোয়ের বিশেষ আকর্ষণ। সেই সঙ্গে বিচারকদের মুখোমুখি হবেন ভেবে বুক দুরুদুরু তো আছেই, তবে তিনি যে এ বার অন্য ভূমিকায়! সে কথাই বোঝাচ্ছেন নিজেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE