Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Solanki Roy

‘গাঁটছড়া’ সিরিয়ালের পর নিজের জন্য ছুটি চেয়েছিলেন, কী ভাবে সময়ের সদ্ব্যবহার করছেন শোলাঙ্কি?

নিজের জন্য সময় চেয়েছিলেন। তাই সিরিয়াল থেকে নিয়েছেন বিরতি। এই সময়টুকু কী ভাবে ব্যবহার করছেন শোলাঙ্কি? পাওয়া গেল সেই ঝলক।

Solanki Gym session

অবসর সময় কী ভাবে কাটাচ্ছেন শোলাঙ্কি রায়? —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৮:৩৩
Share: Save:

তিনি এই মুহূর্তে নিজের মতো সময় কাটাতে চান। রোল-ক্যামেরা, লাইট, অ্যাকশনের বাইরে জীবনকে উপভোগ করতে চান। তাই সিরিয়াল চললেও, মাঝরাস্তা থেকে বিরতি নেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। ‘গাঁটছড়া’ সিরিয়াল চলছে এখনও, কিন্তু নায়িকার যাত্রা শেষ। নিজের জন্য সময় চেয়ে নিয়েছেন নায়িকা। কোনও দিনই পর পর কাজ করতে বিশ্বাসী নন তিনি। কাজের ফাঁকে জীবন উপভোগ করতে ভালবাসেন। বিরতি পেয়েই সময়ের সদ্ব্যবহারের উপায় বার করলেন নায়িকা।

কিছু দিন আগে গিয়েছিলেন পাহাড়ে বেড়াতে। ঘুরে আসার পরেই মনোযোগ দিলেন শরীরচর্চায়। অনেকেই মনে করেন রোগা থাকলে আর শরীরচর্চার কোনও প্রয়োজন নেই। আসল কথা হল সুস্থ থাকা। ফিট এবং সুস্থ থাকতেই শরীরচর্চায় মন দিলেন অভিনেত্রী। তাঁর হাতে এখন অঢেল সময়। সিরিয়ালে অভিনয় করলে দৈনন্দিন যে ব্যস্ততা থাকে, তা থেকে মুক্তি। তাই শরীরচর্চায় মন দিলেন নায়িকা।

কার্ডিয়ো, পুশ আপ আরও কত কী! জিম করার ভিডিয়ো পোস্ট করলেন শোলাঙ্কি। নায়িকার শরীরচর্চা দেখে বন্ধুরা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। তাঁর সহ-অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় লেখেন, “ওরে না পাগলি! খাবি কী?” এ ছাড়া নায়িকার অনুরাগীর সংখ্যাও কম নয়। আগে তাঁকে এই রূপে কখনও দেখেননি। ফলে শোলাঙ্কির জিমের ভিডিয়ো দেখে উত্তেজিত তাঁরাও।

‘গাঁটছড়া’ সিরিয়ালে তাঁর অভিনীত চরিত্র ‘খড়ি’ পেয়েছিল অনেক জনপ্রিয়তা। কিছু দিন পরেই মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘শহরের উষ্ণতম দিনে’। যে সিনেমার মাধ্যমে আবারও দর্শক দেখবেন বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি জুটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Solanki Roy Tollywood Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE