Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Randeep Hooda

সর্বজিৎ হত্যায় মূল অভিযুক্ত খুন, প্রতিক্রিয়া জানালেন নামভূমিকার অভিনেতা রণদীপ

পাকিস্তানে ভারতীয় বন্দি সর্বজিৎ সিংহ খুনের মূল অভিযুক্তকে গুলি করে খুন করা হয়েছে। বিষয়টি নিয়ে মতামত জানালেন পর্দার ‘সর্বজিৎ’।

Image of actor Randeep Hooda

রণদীপ হুডা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ১৯:১৫
Share: Save:

সর্বজিৎ সিংহ খুনে অন্যতম অভিযুক্ত আমির সরফরাজ় তাম্বা গুলিতে নিহত হয়েছেন। সূত্রের খবর, রবিবার পাকিস্তানের লাহোরে প্রকাশ্যে সরফরাজ়কে লক্ষ্য করে এক অজ্ঞাতপরিচয় বন্দুকবাজ গুলি চালায়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই প্রসঙ্গে মুখ খুলেছেন বড়পর্দার ‘সর্বজিৎ’ বলিউড অভিনেতা রণদীপ হুডা।

ভারতীয় নাগরিক সর্বজিৎ সিংহকে ‘গুপ্তচরবৃত্তি’র অপরাধে ১৯৯১ সালে পাকিস্তানের আদালত দোষী সাব্যস্ত করে এবং যাবজ্জীবন কারাদণ্ড দেয়। ২২ বছর সর্বজিৎ কারাগারে বন্দিজীবন কাটান। ২০১৩ সালে লাহোর সেন্ট্রাল জেলে কিছু ব্যক্তি সর্বজিৎকে আক্রমণ করেন। কয়েক দিন পর মারা যান তিনি।

২০১৬ সালে মুক্তি পায় উমঙ্গ কুমার পরিচালিত সর্বজিতের বায়োপিক ‘সর্বজিৎ’। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রণদীপ। সর্বজিতের দিদি দলবীরের চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। সরফরাজ়ের মৃত্যুতে রণদীপ এক্স-হ্যান্ডলে (সাবেক টুইটার) লেখেন, ‘‘কর্মফল। ‘অপরিচিত মানুষ’ আপনাকে ধন্যবাদ।’’ এরই সঙ্গে তিনি লেখেন, ‘‘বোন দলবীর কউরের কথা মনে পড়ছে। স্বপনদীপ ও পুনমকে আমার ভালবাসা। আজকে সর্বজিৎ হত্যার বিচার পাওয়া গেল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE