Advertisement
০৪ মে ২০২৪
Somy Ali

সলমন, সইফ, সঞ্জয়দের কাছে ক্ষমা চাইলেন সোমি, কেন?

সহ অভিনেতাদের মতো ভাল অভিনয় না করতে পারায় তাঁদের ক্ষমা চাইলেন অভিনেত্রী।

প্রাক্তন অভিনেত্রী সোমি আলি।

প্রাক্তন অভিনেত্রী সোমি আলি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ২০:০৫
Share: Save:


সহ অভিনেতাদের কাছে ক্ষমা চেয়েছিলেন প্রাক্তন অভিনেত্রী সোমি আলি। সেই সহ অভিনেতাদের তালিকায় রয়েছে সলমন খান, সইফ আলি খান, সঞ্জয় দত্ত এবং মিঠুন চক্রবর্তীদের নাম। বলিউডে খুব কম সময়ের জন্য কাজ করেছেন সোমি। তবে সেই সময়কার প্রথম সারির অভিনেতাদের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। সলমনের সঙ্গে সোমির প্রেমের গুঞ্জনও শিরোনামে এনে দিয়েছিল তাঁর নাম।

কিন্তু এত বছর পর হঠাৎ ক্ষমা কেন চাইছেন অভিনেত্রী?

সহ অভিনেতাদের মতো ভাল অভিনয় না করতে পারায় তাঁদের ক্ষমা চাইলেন অভিনেত্রী। এমনকি পরিচালকদের কাছেও ক্ষমা চেয়ে নিলেন তিনি। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সোমি বললেন, “আমি ১০টি ছবিতে কী ভাবে অভিনয় করলাম, সেটা ভেবে নিজেই অবাক হয়ে যাই। সলমন থেকে শুরু করে সঞ্জয়, সইফ, গোবিন্দ, চাঙ্কি, ওম পুরি, এঁদের সকলের কাছে আমি আন্তরিকভাবে ক্ষমা চাইছি কারণ এঁরা অভিনেতা হিসেবে আমার সঙ্গে কাজ করেছেন। বিশেষ করে মিঠুনদা’র কাছে ক্ষমা চাইব। তাঁর সঙ্গে আমি ৪টি ছবি করেছি। সুনীল আমি দুঃখিত, আমি খুবই খারাপ নাচতাম।”

সোমি জানিয়েছেন তাঁকে নাচের মহড়ায় পাঠানোর জন্য রীতিমতো বকাবকি করতে হত সুনীল শেট্টিকে। নাচের মহড়ায় না গেলে সরোজ খানের কাছ থেকেও বকুনি খেতেন বলে জানিয়েছেন তিনি। সরোজের সঙ্গে কাজ করতে যদিও ভাল লাগত তাঁর। কিন্তু অভিনয়ের প্রতি কখনওই টান ছিল না সোমির। তাই নাচ অনুশীলন করলেও নিজের সংলাপ নিয়ে নাকি কখনও তেমন খাটাখাটনি করেননি সোমি। এমনকি অতীতে নিজেকে পরিচালকদের ‘দুঃস্বপ্ন’ বলতেও পিছপা হননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Somy Ali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE