Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

নিভৃতবাসে রণবীর, ‘মিস করছি’ জানালেন আলিয়া

খবর, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিংয়েই সংক্রমিত হন রণবীর। ফলে, আবারও থমকে গিয়েছে অয়ন মুখোপাধ্যায়ের ছবির কাজ।

লকডাউনে এক বাড়িতে, এক ছাদের নীচে ছিলেন যুগলে।

লকডাউনে এক বাড়িতে, এক ছাদের নীচে ছিলেন যুগলে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ১৮:০৯
Share: Save:

অতিমারিও আলাদা করতে পারেনি তাঁদের। লকডাউনে এক বাড়িতে, এক ছাদের নীচে ছিলেন যুগলে। এক সঙ্গে ওঠা-বসা ছিলই। এক সেটে শ্যুটও করেছেন দু’জনে। অবশেষে সংক্রমণ সেই অনায়াস জীবনে বড় কাঁটা হয়ে দাঁড়ায়! করোনায় আক্রান্ত হতেই আলিয়া রণবীর বিচ্ছিন্ন।

১৫ মার্চ জন্মদিন অভিনেত্রীর। দুঃখ চেপে রাখতে না পেরে সমস্ত অনুভূতি তিনি ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামের পেজে। একটি ছবি শেয়ার করে ক্যাপশন আলিয়ার, ‘তোমার অভাব ভয়ঙ্কর ভাবে অনুভব করছি।’ ৩ ঘণ্টায় আলিয়ার বিরহে কাতর লক্ষাধিক নেটাগরিক!

খবর, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিংয়েই সংক্রমিত হন রণবীর। ফলে, আবারও থমকে গিয়েছে অয়ন মুখোপাধ্যায়ের ছবির কাজ। আপাতত বাড়িতেই চিকিৎসা চলছে অভিনেতার। এই ছবির মুক্তি পাওয়ার কথা ছিল গত বছরের ৪ ডিসেম্বরে।


রণবীর ছাড়াও করোনা থাবা বসিয়েছে বলিউডের আরেক পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীর শরীরেও। পরীক্ষার ফল ইতিবাচক আসায় তিনিও রণবীরের মতোই নিভৃতাবাসে। দু’জনের সঙ্গেই টানা কাজ করেছেন ভট্ট পরিবারের ছোট মেয়ে। তাই সাবধানতা মেনে আলিয়াও নিজের বাড়িতে স্বেচ্ছ্বাবন্দি। অতিমারির জেরেই ভেস্তে গিয়েছে তাঁর জন্মদিনের উদযাপনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Alia Bhatt Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE