Advertisement
১১ মে ২০২৪
Madhubani Goswami

শিবরাত্রি পালন করেছিলেন বলেই প্রথম সন্তান, বলছেন মধুবনী

গর্ভাবস্থায় ঠিক সময়ের ব্যবধানে খাওয়াদাওয়া করতে হয় তাঁকে। তাই উপোস না করতে পারলেও তাঁর ‘ভোলানাথ’কে ধন্যবাদ জানাতে ভোলেননি মধুবনী।

মধুবনী গোস্বামী।

মধুবনী গোস্বামী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ১৬:২২
Share: Save:

হবু মা মধুবনী গোস্বামী। আর কয়েকদিন পরেই আসছে সন্তান। ইচ্ছা থাকলেও তাই এ বার আর শিবরাত্রিতে উপোস করতে পারেননি। অভিনেত্রী মনে করেন, গত বছরে শিবরাত্রি পালন করে ঈশ্বরের আশীর্বাদে প্রথমবার মাতৃত্বের স্বাদ পাচ্ছেন তিনি।

গর্ভাবস্থায় ঠিক সময়ের ব্যবধানে খাওয়াদাওয়া করতে হয় তাঁকে। তাই উপোস না করতে পারলেও তাঁর ‘ভোলানাথ’কে ধন্যবাদ জানাতে ভোলেননি মধুবনী। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। দেখা যাচ্ছে, একটি শিবলিঙ্গকে প্রণাম করছেন তিনি। ছবির বর্ণনায় তিনি লিখেছেন, ‘গত বছর আমি মহাশিবরাত্রির পুজো করেছিলাম। সারা দিন রাত উপোস। ভোলানাথ আমাকে সেই উপোসের ফল দিয়েছেন’। এই বাক্যটির সঙ্গেই তিনি জুড়ে দিয়েছেন একটি বাচ্চার মুখ এবং গর্ভবতী নারীর ইমোজি। এর সঙ্গে জানিয়েছেন, অন্তঃসত্ত্বা বলে এ বছর শিবরাত্রি পালন করতে পারেননি। তবে অনুরাগীদের এই বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

লকডাউনে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামী। ‘ভালবাসা ডট কম’-এর সেই টিনেজার জুটি এখন হবু বাবা-মা। গর্ভাবস্থায় নিজের শ্বশুরবাড়িতে রয়েছেন মধুবনী। রাজা এই মুহূর্তে ‘খড়কুটো’ ধারাবাহিকের শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় তাঁর বাবা-মা খেয়াল রাখছেন হবু মায়ের। আনন্দবাজার ডিজিটালকে এক সাক্ষাৎকারে মধুবনী জানিয়েছিলেন, সন্তান পৃথিবীতে আসার পর কিছুটা সময় কাজ করবেন না তিনি। কারণ সন্তানের দেখাশোনাকেই নিজের প্রাথমিক কর্তব্য বলে মনে করেন অভিনেত্রী।ঘুরতে যেতে ভালবাসা মধুবনী আপাতত সুখ খুঁজছেন বাড়ির ছাদ আর খোলা জানলায়। আর তার সঙ্গেই চলছে ফুচকা-ঝালমুড়ি-ভেলপুরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Madhubani Goswami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE