Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Manoj Bajpayee

করোনা আক্রান্ত মনোজ বাজপেয়ী, স্থগিত ছবির শ্যুটিং

মনোজের আসন্ন ছবি ‘ডেসপ্যাচ’ একটি তদন্তমূলক থ্রিলার। অপরাধ জগতের সাংবাদিকতাকে কেন্দ্র করে আবর্তিত হবে ছবির গল্প।

মনোজ বাজপেয়ী।

মনোজ বাজপেয়ী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ১৫:৫১
Share: Save:

ফের করোনার থাবা বলিউডে। এ বার কোভিডে আক্রান্ত হলেন অভিনেতা মনোজ বাজপেয়ী। নতুন ছবি ‘ডেসপ্যাচ’-এর শ্যুটিং করছিলেন তিনি। কিছু দিন আগেই সেই ছবির পরিচালক কানু বহেল করোনায় আক্রান্ত হয়েছিলেন।

মনোজের ঘনিষ্ঠ সূত্রে খবর, ছবির পরিচালক আক্রান্ত হওয়ার পরেই মনোজও আক্রান্ত হয়েছেন। আপাতত তাই স্থগিত ‘ডেসপ্যাচ’-এর শ্যুটিং। আগামী ২ মাসের মধ্যেই ফের শুরু হবে ছবির কাজ। ওষুধের মাধ্যমে সুস্থ হচ্ছেন অভিনেতা। সব রকম সাবধানতা মেনে নিভৃতবাসে রয়েছেন তিনি।

মনোজের আসন্ন ছবি ‘ডেসপ্যাচ’ একটি তদন্তমূলক থ্রিলার। অপরাধ জগতের সাংবাদিকতাকে কেন্দ্র করে আবর্তিত হবে ছবির গল্প। মনোজ জানিয়েছিলেন, এমন একটি ছবিতে অভিনয় করতে চেয়েছিলেন তিনি। অসুস্থতার কারণে আপাতত কয়েক দিন শ্যুটিং ফ্লোরের ‘লাইট-ক্যামের-অ্যাকশন’ থেকে দূরে থাকতে হবে অভিনেতাকে। দিন কয়েক আগেই নিজের আরও একটি নতুন ছবি ‘সাইলেন্স ক্যান ইউ হিয়ার ইট’-এর টিজার শেয়ার করেছিলেন ‘গ্যাংস অব ওয়াসিপুর’-এর ‘সর্দার খান’। খুব শীঘ্রই আবার অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে মনোজ অভিনীত বিখ্যাত ওয়েব সিরিজ 'ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজন। তবে এই মুহূর্তে সব ব্যস্ততা সরিয়ে চার দেওয়ালের ঘেরাটোপে দিন কাটছে অভিনেতার।

সম্প্রতি রণবীর কপূর এবং সঞ্জয় লীলা ভন্সালীর করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। ফলত নিভৃতবাসে চলে যেতে হয়েছে আলিয়া ভট্টকে। তবে অভিনেত্রীর করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। নেটমাধ্যমে নিজের স্বাস্থ্যের আপডেট দিয়ে অনুরাগীদের আশ্বস্ত করেছেন আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Manoj Bajpayee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE