Advertisement
১৯ জুলাই ২০২৪
Sonakshi Sinha Brother

‘দু’টি দিন সময় চাই’, একমাত্র বোন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিতি নিয়ে মুখ খুললেন দাদারা!

সোনাক্ষীর বিয়ের পর্ব মিটতেই দু’দিন সময় চেয়ে নিলেন লব। তবে সিন্‌হা পরিবারে চিড় ধরল!

সোনাক্ষীর বিয়েতে অখুশি দুই দাদা!

সোনাক্ষীর বিয়েতে অখুশি দুই দাদা! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১৩:০১
Share: Save:

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবালের বিয়ে হল। উপস্থিত ছিল প্রায় গোটা বলিউড। বিয়ে থেকে প্রীতিভোজের অনুষ্ঠান মেয়ের পাশে ছিলেন বাবা শত্রুঘ্ন ও মা পুনম সিন্‌হা। কিন্তু একমাত্র বোনের বিয়েতে শামিল হননি সোনাক্ষীর দুই যমজ দাদা লব ও কুশ সিন্‌হা। অভিনেত্রীর আইনি বিয়ে হোক কিংবা প্রীতিভোজের অনুষ্ঠান, কোথাও নাকি দেখা যায়নি লব-কুশকে। কানাঘুষো, বোন ভিন্‌ধর্মের ছেলেকে বিয়ে করাতেই অসন্তুষ্ট দুই দাদা। বোনের বিয়ের দিন নাকি মুম্বইয়ে ছিলেনই না তাঁরা। তবে বিয়ের পর্ব মিটতেই দু’টি দিন সময় চেয়ে নিলেন লব।

অভিনেত্রীর দাদা লব সংবাদমাধ্যমকে বলেন, ‘‘দু’টি দিন সময় দিন আমাদের। তার পরই আপনাদের প্রশ্নের উত্তর দিতে পারব। আমি কিছু বলার মতো পরিস্থিতিতে পৌঁছে তবেই তো উত্তর দেব। প্রশ্ন করার জন্য ধন্যবাদ।’’ লবের এই মন্তব্যের পর থেকেই জল্পনা তবে কি বোনের বিয়েতেই ইচ্ছাকৃতই থাকেননি লভ-কুশ! তবে কি পারিবারিক কলহ চরমে উঠেছে সিন্‌হা পরিবারে? যদিও বিয়ের দিন কয়েক আগেই বাবা শত্রুঘ্ন বলেন, ‘‘সব পরিবারেই বিয়ের আগে মতবিরোধ হয়। যা কিছু মতপার্থক্য ছিল মিটে গিয়েছে। সোনাক্ষী শত্রুঘ্ন সিন্‌হার মেয়ে বলে নিজের জীবনের সিদ্ধান্ত নিতে পারবে না এটা কে বলেছে!’’ তবু জল্পনা থামছে না লব-কুশকে নিয়ে। বিয়ের দিনে বোনের পাশে দেখা যায়নি দুই দাদাকে। অভিনেত্রীর ভাইয়ের দায়িত্ব পালন করতে দেখা যায় হুমা কুরেশির ভাই সাকিব সালিমকে। কনের সাজে সোনাক্ষীকে বিয়ের আসরে পৌঁছে দেন তিনি।

যদিও নিজেরই এই মন্তব্যের পরই ফের জল্পনা উস্কে পোস্ট দিয়েছেন লব, এমনকি যাঁরা তাঁর অনুপস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁদের সেই প্রশ্ন নিয়েই খানিকটা সন্দেহের অবকাশ তৈরি করে ফেলেছেন। যদিও সরাসরি কোনও বিবৃতি দেননি তিনি। ফলে খানিকটা জল্পনা জিইয়ে রাখলেন অভিনেত্রীর দুই দাদা, বলাই যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE