Advertisement
১৯ জুলাই ২০২৪
Sonam Kapoor birthday

সোনমের জন্মদিনের সঙ্গে বাংলার যোগ! আনন্দের থেকে ‘বিশেষ’ উপহার পেয়ে কী বললেন অভিনেত্রী?

আনন্দের সঙ্গে কাটানো অন্তরঙ্গ মুহূর্তের ছবি প্রায়ই সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন সোনম।

Sonam Kapoor gets Rabindranath Tagore’s Geetanjali from husband Anand Ahuja as a gift

আনন্দ অহুজা ও সোনম কপূর। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৭:৪৩
Share: Save:

৩৯তম জন্মদিন অভিনেত্রী সোনম কপূরের। বিশেষ দিনটি উদ্‌যাপন করছেন স্বামী তথা উদ্যোগপতি আনন্দ অহুজার সঙ্গে। জন্মদিন উপলক্ষে স্বামীর কাছ থেকে পেয়েছেন একটি বিশেষ উপহারও। সেই উপহারের ঝলক নিজের সমাজমাধ্যমেও শেয়ার করেন অভিনেত্রী। উপহারটির সঙ্গে রয়েছে বাংলার বিশেষ যোগ।

আনন্দের সঙ্গে কাটানো অন্তরঙ্গ মুহূর্তের ছবি প্রায়ই সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন সোনম। তাই স্ত্রীর জন্মদিনে আনন্দের পক্ষ থেকে যে একটি বিশেষ উপহার আসবে, তা অনুমেয়। কিন্ত সেই উপহারের সঙ্গে বাংলার কী যোগ রয়েছে? সোনমের ৩৯তম জন্মদিন উপলক্ষে আনন্দ উপহারস্বরূপ দিয়েছেন রবীন্দ্রনাথ ঠাকুরের কাব্যগ্রন্থ ‘গীতাঞ্জলি’-র ইংরেজি সংস্করণ 'সং অফারিংস'।

রবীন্দ্রনাথের ইংরেজি ‘গীতাঞ্জলি’-র প্রচ্ছদ নিজের সমাজমাধ্যমে শেয়ার করেছেন সোনম। তিনি লিখেছেন, ‘‘আমার অসাধারণ স্বামীর দেওয়া জন্মদিনের উপহার। এটি রবীন্দ্রনাথ ঠাকুরের ‘গীতাঞ্জলি’র প্রথম অনূদিত সংস্করণ। ধন্যবাদ আনন্দ। আমি সত্যিই জানি না, তোমায় পাওয়ার মতো আমি কী করেছি।’’

সোনমের আরও একটি ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে, তিনি বইটির পাতা উল্টে দেখছেন। এ ছাড়াও জন্মদিন পালনের বিভিন্ন মুহূর্ত সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

উল্লেখ্য, ২০১৮-র ৮ মে আনন্দের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সোনম কপূর। ২০২২-এ প্রথম সন্তানের জন্ম দেন সোনম-আনন্দ। কাজের দিক থেকে অভিনেত্রীকে শেষ দেখা যায় ২০২৩-এর ছবি ‘ব্লাইন্ড’-এ। আগামী ছবি ‘ব্যাটল ফর বিট্টোরা’-র জন্য আগামী বছর শুটিং শুরু করছেন তিনি। বলিউডে সোনমের প্রথম ছবি সঞ্জয় লীলা ভন্সালি পরিচালিত ‘সাওয়ারিয়া’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonam Kapoor Anand Ahuja Rabindranath Tagore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE