Advertisement
২০ এপ্রিল ২০২৪
sonam kapoor

Sonam: শিশুকে পৃথিবীতে আনা স্বার্থপরের মতো কাজ! মা হয়ে এ কী বললেন সোনম?

মাতৃত্বের সুখ পেয়েও এ কোন বিষাদ সোনমের? সন্তানের জন্ম দিয়ে যেন অপরাধবোধে ভুগছেন।

জীবনের নতুন পর্বে কি খুশি নন অভিনেত্রী?

জীবনের নতুন পর্বে কি খুশি নন অভিনেত্রী?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ১৪:২৬
Share: Save:

সব দম্পতিই চান অপত্য রেখে যেতে। পিতৃসুখ কিংবা মাতৃসুখ না পেলে জীবন যেন অসম্পূর্ণ। কিন্তু কেউ কি ভাবেন সেই নবজাতকের কথা? যে হয়তো আসতেই চায়নি পৃথিবীতে। সন্তানের জন্ম দিয়ে সে কথাই মনে করিয়ে দিতে চাইলেন অভিনেত্রী সোনম কপূর অহুজা। এক জনপ্রিয় বিদেশি ফ্যাশন পত্রিকার প্রচ্ছদে সোনমের ছবি বেরিয়েছে সম্প্রতি। তখনও সন্তানসম্ভবা সোনম। বোতাম খোলা ঢিলে শার্ট, প্রায় অনাবৃত শরীরে ফোটোশ্যুট। দু’হাতে ছুঁয়ে আছেন ন'মাসের স্ফীতোদর। আর ছবির পাশে প্রচ্ছদে লেখা, ‘পরবর্তী বড় ভূমিকায় সোনম কপূর অহুজা’।

সেই শুভেচ্ছাবার্তাকেই সঙ্গী করে অবশ্য আগেই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সোনম। স্বামী আনন্দ অহুজা আর তাঁর লন্ডনের সংসার এখন আলোয় আলো। প্রথম বার মাতৃত্বের সুখ পেলেন সোনমও। তবে অন্য এক ভাবনা এসে ছায়া ফেলছে তাঁর মনে। পত্রিকায় প্রকাশিত নিজের অন্তঃসত্ত্বা অবস্থার ছবি ভাগ করে নিয়ে লিখলেন, ‘জীবনে অগ্রাধিকারের কেন্দ্র বদলায়। আমার ধারণা, সন্তানই এখন আমার কাছে সব। কিন্তু সত্যিটা নির্মম। ওরা চায়নি তো পৃথিবীতে আসতে! আমরা নিজেদের সুখের জন্য শিশুদের আনি। এটা খুবই স্বার্থপর সিদ্ধান্ত।’

শনিবার ২০ অগস্ট জন্ম নিয়েছে সোনম-আনন্দের সন্তান। চলতি বছর মার্চের শুরুতে সন্তান সম্ভাবনার কথা ঘোষণা করেছিলেন তারকা দম্পতি। তার পর থেকেই নিয়মিত শিরোনামে ছিলেন সোনম। সন্তানধারণের শেষ কয়েক সপ্তাহ বাড়তি সতর্কতা অবলম্বন করতে দেখা গিয়েছিল তাঁকে। শেষমেশ এল সেই বহু কাঙ্ক্ষিত মুহূর্ত। সোনমের মা নেটমাধ্যমে তাঁর নাতিকে স্বাগত জানিয়ে পোস্ট দিয়েছেন। সেই পোস্ট দেখে অভিনন্দন জানিয়েছেন নীতু কপূর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonam kapoor newborn Selfishness Mother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE