Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

লিপলকে আনন্দকে বেঁধে নতুন বছরের মুখোমুখি সোনম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ জানুয়ারি ২০২১ ১৬:০৪
সোনম কপূর ও আনন্দ আহুজা। ছবি : ইনস্টাগ্রাম

সোনম কপূর ও আনন্দ আহুজা। ছবি : ইনস্টাগ্রাম

চুমু খেয়ে বছর শুরু করলেন সোনম কপূর। যেমন তেমন চুম্বন নয়, একেবারে জোরালো লিপলক। প্যাশন আর উষ্ণতার তীব্র প্রকাশ তাতে। আবার তাঁর সঙ্গেই ইঙ্গিত ‘আরও বেঁধে বেঁধে’ থাকার।

গত কিছুদিন ধরে লন্ডনের নটিংহিলের বাড়িতেই থাকছেন সোনম সঙ্গী আনন্দ আহুজা। বছর শুরুর মুহূর্তে আনন্দকেই ভরিয়ে দিলেন আদরে। ছবিটা সমাজ মাধ্যমে নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। বিবরণে যা লিখেছেন, তা স্পষ্ট করলে দাঁড়ায়, ২০২০ কেমন ছিল, তা ভেবে আর মন খারাপ করতে রাজি নন সোনম। আগামী বছরটার সামনাসামনি তিনি দাঁড়াচ্ছেন একেবারে ‘যা হবে দেখা যাবে’ গোছের মনোভাব নিয়ে। তাঁর লক্ষ্য একটাই, জীবনের সেরাটা দেওয়া আর শুধু সেরা টুকুই নেওয়া নিজের জীবনে।

বিবরণে লিখেছেন, ‘২০২১ আমি তোমার মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত। এই বছরটাকে আমি ভরিয়ে রাখব ভালবাসা, আবেগ, প্যাশন, জেদ, পরিবার, বন্ধু, কাজ, উন্নতি, বেড়ানো সব কিছু দিয়ে। আমি শুধুই আমার জীবনের সেরা সময়টা পাওয়ার অপেক্ষায় আছি। লক্ষ্য একটাই। চুটিয়ে কাজ করা আর জীবনের বিন্দু বিন্দু বেঁচে নেওয়ার’। পিছু ফিরে দেখার প্রশ্নই নেই। শুধু পাশে চাই আমার জীবনের ভালবাসা জীবনসঙ্গীকে আর এমন দুরন্ত রেজোলিউশনের পুরো আবেগটাই দৃশ্যমান তাঁর চুম্বনে।

Advertisement

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

এর আগে ২০১৯-এর শেষটাও আনন্দকে চুম্বনের ভিডিয়ো পোস্ট করেই করেছিলেন সোনম। রোমে স্বামী আনন্দের ঠোঁটে ঠোঁট ছুঁইয়ে ২০২০-কে আবাহন করেছিলেন সেনাম-আনন্দ। তবে সেই চুম্বনের সঙ্গে ২০২১-এর অনেক ফারাক। শেষ বছরটা অনেক পরিণত করেছে এই কপোত-কপোতীকে। এতদিন নিজের সমাজ পাতায় যে ধরনের ছবি পোস্ট করে এসেছেন সোনম, তা থেকে অনেকটাই আলাদা এই ছবি। নিজের সম্পর্ককে এতটা জোরালো ভাবে সবরকম পর্দা খুলে আগে কখনও প্রকাশ করেননি তিনি। আনন্দের সঙ্গে তাঁর আগের ছবিতে কোথাও না কোথাও মিশেছিল ঠাট্টা, মজা, হঠাৎ আবেগের বহিঃপ্রকাশ এসবই। এমনকি এর আগে ভ্যালেন্টাইন ডে-র দিনেই আইফেল টাওয়ারের নিচে দু’জনেক চুম্বনের ছবি ইনস্টার পাতায় দিয়েছিলেন সোনম। তবে ২০২১-এর প্রথম চুম্বনের কাছে সেই সবের তুলনা চলে না।

আরও পড়ুন : কঙ্গনার জুতোর কালেকশন তাক লাগিয়ে দিল ভক্তদের!


A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

আরও পড়ুন

Advertisement