Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mahesh Bhatt

Soni Razdan: আলিয়ার জন্মের পর কাজে ফিরতে চেয়েছিলেন সোনি, জানাতে চাননি মহেশকে

খানিক ওঠাপড়ার পরে সোনিও নতুন করে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। বেশ কয়েক বছর হল নানা ছবি এবং ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি।

ভালবেসে বিয়ে করেন সোনি এবং মহেশ।

ভালবেসে বিয়ে করেন সোনি এবং মহেশ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ১৬:৪৪
Share: Save:

একে বিবাহিত। তায় আবার দুই কন্যার মা! ফলে তৎকালীন বলিউডে কাজ পেতে এক প্রকার নাস্তানাবুদ হতে হয়েছিল মহেশ ভট্টের স্ত্রী অভিনেত্রী সোনি রাজদানকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথাই জানালেন আলিয়া-জননী।

১৯৮৬ সালে ভালবেসে মহেশকে বিয়ে করেছিলেন সোনি। ১৯৮৮ সালে তাঁদের বড় মেয়ে শাহিনের জন্ম। ১৯৯৩ সালে আলিয়ার। নিজেকে কিছুটা সামলে ফের কাজে ফিরতে চাইছিলেন সোনি। তিনি বলেন, “আমি আবার কাজে ফিরতে চাইছিলাম। এক প্রযোজক বন্ধুকে আমার ইচ্ছের কথাও জানিয়েছিলাম। ওকে অনুরোধ করেছিলাম আমার কাজে ফিরতে চাওয়ার কথা মহেশকে না জানাতে।”

সোনির অনুরোধ রেখেছিলেন সেই বন্ধু। তাঁকে কাজ পেতেও সাহায্য করেছিলেন তিনি। এক প্রৌঢ়াকে ম্যানেজার হিসেবে নিয়োগ করা হয়েছিল সোনির জন্য। বিভিন্ন প্রযোজনা সংস্থার দফতরে গিয়ে অভিনেত্রীর জন্য কাজ খুঁজতেন তিনিই। সোনির কথায়, “এ ভাবেই চলত তখন। ম্যানেজার গিয়ে কাজ চাইতেন। বলতেন, ‘সোনি রাজদান কাজ করতে চান’।” কিন্তু বিবাহিত অভিনেত্রীর সঙ্গে কাজ করতে অনেকেই দ্বিধাগ্রস্ত ছিলেন বলে জানিয়েছেন সোনি।

সময়ের সঙ্গে বদলেছে পরিস্থিতি। বর্তমানে প্রিয়ঙ্কা চোপড়া, করিনা কপূর খান, দীপিকা পাড়ুকোনের মতো বিবাহিত অভিনেত্রীরা দাপটে কাজ করছেন ইন্ডাস্ট্রিতে। খানিক ওঠাপড়ার পরে সোনিও নতুন করে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন ইন্ডাস্ট্রিতে। বেশ কয়েক বছর হল নানা ছবি এবং ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahesh Bhatt Soni Razdan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE