Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sonu Sood

করোনা আক্রান্ত হয়েও ফোনের সাহায্যেই মানুষের জন্য কাজ করবেন সোনু

সমাজের জন্য যে ধরনের কাজ তিনি করে থাকেন, সেগুলি বাড়ি বসেই ফোনে ফোনে সারবেন এ বার।

সোনু সুদ।

সোনু সুদ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১৪:৩০
Share: Save:

লকডাউনের শুরু থেকে মাঠে নেমে কাজ করেছেন। মানুষের পাশে দাঁড়িয়েছেন। ভারতে অতিমারির বর্ষপূর্তি হতেই নিজেও করোনায় আক্রান্ত হলেন অভিনেতা সোনু সুদ। তবে অসুস্থতাও দমিয়ে দিতে পারেনি তাঁকে। এ বার 'ওয়ার্ক ফ্রম হোম' অর্থাৎ বাড়ি থেকে কাজ শুরু করলেন অভিনেতা।

বাইরে বেরিয়ে কাজ করতে পারবেন না। কিন্তু এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, সমাজের জন্য যে ধরনের কাজ তিনি করে থাকেন, সেগুলি বাড়ি বসেই ফোনে ফোনে সারবেন এ বার। কারণ যে কোনও অবস্থাতেই মানুষের জন্য লড়ে যেতে চান সোনু।

গত শনিবার করোনা আক্রান্ত হওয়ার কথা নেটমাধ্যমে জানিয়েছেন সোনু। সর্দি কাশিতে ভুগছিলেন অভিনেতা। অপেক্ষা না করেই করোনা পরীক্ষা করান তিনি। পরীক্ষার ফল আসার আগেই জ্বর এসে গিয়েছিল সোনুর। আপাতত মুম্বইয়ে নিজের বাসভবনে নিভৃতবাসে রয়েছেন অভিনেতা।

সোনুর মতে, দরিদ্র এবং অসহায় মানুষদের সাহায্য করতে নানা জায়গায় ছুটে যেতে হয় তাঁকে। বহু মানুষ তাঁর অপেক্ষায় থাকেন। তাই প্রত্যেকের সঙ্গেই তাঁকে কথা বলতে হয়। তবে মাস্ক পরে এবং সব রকম সাবধানতা মেনেও এই রোগে আক্রান্ত হয়ে অবাক নন সোনু। কারণ, অনেক সাবধানী মানুষের শরীরেও এই রোগকে বাস বাঁধতে দেখেছেন বলে জানিয়েছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Sonu Sood coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE