×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৬ মে ২০২১ ই-পেপার

করোনা আক্রান্ত হয়েও ফোনের সাহায্যেই মানুষের জন্য কাজ করবেন সোনু

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ এপ্রিল ২০২১ ১৪:৩০
সোনু সুদ।

সোনু সুদ।

লকডাউনের শুরু থেকে মাঠে নেমে কাজ করেছেন। মানুষের পাশে দাঁড়িয়েছেন। ভারতে অতিমারির বর্ষপূর্তি হতেই নিজেও করোনায় আক্রান্ত হলেন অভিনেতা সোনু সুদ। তবে অসুস্থতাও দমিয়ে দিতে পারেনি তাঁকে। এ বার 'ওয়ার্ক ফ্রম হোম' অর্থাৎ বাড়ি থেকে কাজ শুরু করলেন অভিনেতা।

বাইরে বেরিয়ে কাজ করতে পারবেন না। কিন্তু এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, সমাজের জন্য যে ধরনের কাজ তিনি করে থাকেন, সেগুলি বাড়ি বসেই ফোনে ফোনে সারবেন এ বার। কারণ যে কোনও অবস্থাতেই মানুষের জন্য লড়ে যেতে চান সোনু।

গত শনিবার করোনা আক্রান্ত হওয়ার কথা নেটমাধ্যমে জানিয়েছেন সোনু। সর্দি কাশিতে ভুগছিলেন অভিনেতা। অপেক্ষা না করেই করোনা পরীক্ষা করান তিনি। পরীক্ষার ফল আসার আগেই জ্বর এসে গিয়েছিল সোনুর। আপাতত মুম্বইয়ে নিজের বাসভবনে নিভৃতবাসে রয়েছেন অভিনেতা।

সোনুর মতে, দরিদ্র এবং অসহায় মানুষদের সাহায্য করতে নানা জায়গায় ছুটে যেতে হয় তাঁকে। বহু মানুষ তাঁর অপেক্ষায় থাকেন। তাই প্রত্যেকের সঙ্গেই তাঁকে কথা বলতে হয়। তবে মাস্ক পরে এবং সব রকম সাবধানতা মেনেও এই রোগে আক্রান্ত হয়ে অবাক নন সোনু। কারণ, অনেক সাবধানী মানুষের শরীরেও এই রোগকে বাস বাঁধতে দেখেছেন বলে জানিয়েছেন অভিনেতা।

Advertisement
Advertisement