Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sophie Turner

বিচ্ছেদের মাসখানেকের মধ্যে নতুন সম্পর্ক! কার সঙ্গে রাস্তায় চুম্বনরত প্রিয়ঙ্কার জা সোফি?

প্রিয়ঙ্কা চোপড়ার ভাসুরের সঙ্গে বিবাহবিচ্ছেদের মাস খানকে পার হতে না হতেই অন্য পুরুষের সঙ্গে রাস্তায় চুম্বনরত ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত অভিনেত্রী সোফি।

Sophie Turner was seen kissing British millionaire amid Joe Jonas divorce

(বাঁ দিকে) প্রিয়ঙ্কা চোপড়া (ডান দিকে) সোফি টার্নার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ব্রিটেন শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ২০:৩৭
Share: Save:

সংসার ভেঙেছে পপ তারকা জো জোনাস ও ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত অভিনেত্রী সোফি টার্নারের। সাত বছর একসঙ্গে থাকার পর আলাদা হয়ে গেলেন সোফি ও জো। বিবাহবিচ্ছেদের মাস খানেক পার হতে না হতেই অন্য পুরুষের সঙ্গে রাস্তায় চুম্বনরত সোফি।

শোনা যাচ্ছে, ব্রিটেনের এক ধনকুবেরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সোফি। নাম পিয়ারগ্রিন পিয়ারসন। মঙ্গলবার রাস্তায় প্রকাশ্যে পিয়ারগ্রিনের সঙ্গে চুম্বনরত অবস্থায় দেখা যায় সোফিকে। খানিকক্ষণ দু’জনে রাস্তায় দাঁড়িয়ে কথা বলেন। হাসাহাসিও করেন। তার পর সোফির টুপি খুলে ঠোঁটে ঠোঁট রাখেন পিয়ারগ্রিন। এই পিয়ারগ্রিন ইস্ট সাসেক্সের ধনকুবের। যে বাড়িতে থাকেন তিনি তার মূল্য প্রায় ৫০ লক্ষ পাউন্ড (প্রায় ৫,০৫৫ কোটি টাকা)।

দিন কয়েক আগে পিয়রগ্রিনেরও প্রেম ভাঙে। শোনা যাচ্ছে কিং চার্লসের ধর্মকন্যার সঙ্গে প্রেম ছিল তাঁর। তবে সেই সম্পর্ক ভাঙতে প্রিয়ঙ্কার জায়ের সঙ্গে সম্পর্কে জড়ালেন এই ধনকুবের!

মাস খানেক ধরে জো-সোফির বিবাহবিচ্ছেদের খবরে সরগরম হলিউড। খবর, সম্পর্কে তিক্ততার কারণেই নাকি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। তবে বিবাহবিচ্ছেদের এই প্রক্রিয়ার মধ্যেই সন্তানদের নিয়ে রীতিমতো টানাটানি চলছে জো ও সোফির মধ্যে। দুই সন্তানকে আমেরিকায় আটকে রাখার অভিযোগে জোয়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করেছিলেন সোফি। প্রিয়ঙ্কা চোপড়ার ভাসুর জো জোনাসের সঙ্গে বিয়ের পর আমেরিকায় থাকতেন তিনি। কিন্তু জোয়ের সঙ্গে বিচ্ছেদের পর নিজের দেশ ব্রিটেনে ফিরে এসেছেন সোফি। সেখানেই রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE