Advertisement
২৯ মে ২০২৪
Bollywood Update

বাণিজ্যিক ছবিতে বেনজির ভরাডুবি, সাফল্য পেতে কি নারীপ্রধান ছবিই ভরসা সামান্থার?

‘শকুন্তলম’ নিয়ে আশায় বুক বেঁধেছিলেন অভিনেত্রী। আশাহত হয়েছেন। বক্স অফিসে একেবারে মুখ থুব়ড়ে পড়েছে ছবি। খবর, বক্স অফিসে ব্যর্থতার জেরে প্রায় ২২ কোটি টাকার ক্ষতি হয়েছে ছবির।

South Indian Star Samantha Ruth Prabhu to collaborate with Anushka Sharma for a women-centric film.

ব্যর্থ হয়েছে ‘শকুন্তলম’, এ বার কি বাণিজ্যিক ছবি থেকে বিরতি নেবেন সামান্থা? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ২১:৫১
Share: Save:

পেশাগত জীবনে অদ্ভুত এক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন দক্ষিণী তারকা অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এক দিকে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে তাঁর শেষ ছবি ‘শকুন্তলম’। বিপুল অঙ্কের টাকা খরচ করে বানানো ছবির ব্যর্থতায় বেশ হতাশ হয়েছেন দক্ষিণী অভিনেত্রী। শোনা যাচ্ছে, প্রায় ২২ কোটি টাকার ক্ষতি হয়েছে ছবির প্রযোজকের। অন্য দিকে, আন্তর্জাতিক স্পাই থ্রিলার সিরিজ় ‘সিটাডেল’-এর জন্য সম্প্রতি লন্ডনে গিয়ে সাড়া ফেলে দিয়েছেন অভিনেত্রী। সিরিজ়ের প্রিমিয়ার থেকে শুরু করে আন্তর্জাতিক তারকাদের সঙ্গে সাক্ষাৎ, সব মিলিয়ে এক চূড়ান্ত ইউফোরিয়ার মধ্যে রয়েছেন তিনি। তবে ‘শকুন্তলম’-এর মতো বাণিজ্যিক ছবির ব্যর্থতা প্রশ্নের মুখে ফেলে দিয়েছে তারকাকে। বাণিজ্যিক ঘরানার ছবির নায়িকা হিসাবে এখন কতটা উপযুক্ত সামান্থা? এখন এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে।খবর, ‘শকুন্তলম’-এর মতো বাণিজ্যিক ছবির ব্যর্থতার পরে নিজের পরবর্তী কাজ নিয়ে আরও সচেতন হয়েছেন সামান্থা। ইন্ডাস্ট্রিতে নারীবাদী হিসাবে বেশ নামডাক আছে তাঁর। পাশাপাশি, ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর মতো সিরিজ়ে কাজ করার পরে নারীকেন্দ্রিক ছবি বা সিরিজ়ে প্রাধান্যও পাচ্ছেন সামান্থা। শোনা যাচ্ছে, বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে একটি কাজের জন্য হাত মেলাতে চলেছেন তিনি। যদিও সেটি কোনও ছবি না ওয়েব সিরিজ়, তা এখনও চূড়ান্ত হয়নি।

তবে খবর, এই প্রজেক্টের প্রযোজনার দায়িত্ব থাকতে চলেছে অনুষ্কা ও তাঁর ভাই কর্ণেশ শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মজ়’-এর উপরেই।আপাতত বলিউড অভিনেতা বরুণ ধওয়ানের সঙ্গে ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সামান্থা। অন্য দিকে ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির শুটিং সবে শেষ করেছেন অনুষ্কা শর্মা। খবর, দুই তারকার হাতের কাজ মিটলেই নিজেদের প্রজেক্ট নিয়ে কাজ শুরু করবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE