Advertisement
১৪ জুন ২০২৪
Srabanti Chatterjee

Srabanti: ‘শত স্বামীর স্ত্রী হও, শত শত সংসারে আগুন লাগাও’, বধূবেশে শ্রাবন্তীর দিকে কটাক্ষের তির

শ্রাবন্তী কি আবার বিয়ের পিঁড়িতে বসেছেন?

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১২:৫২
Share: Save:

নেটমাধ্যমে অভিনেত্রী ও রাজনীতিক শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিয়ে ও বিচ্ছেদ নিয়ে আলোচনা ও সমালোচনা লেগেই থাকে। এ বার সমালোচনার উনুনে আর একটু হাওয়া দিল শ্রাবন্তীর নতুন একটি ছবি। ১১ জুন শ্রাবন্তী ফেসবুক ও ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দেন। ছবিতে তাঁকে দেখা যায় নববধূ রূপে। লাল রঙের শাড়ির সঙ্গে মিলিয়ে দুই হাতে আলতার কারুকার্য করা। কুন্দনের গয়নার সঙ্গে কপাল জুড়ে চন্দনের উল্কি। সিঁথিতে সিঁদুর ও মাথায় মুকুট। ছবিটি প্রকাশ পেতেই নেটাগরিকদের একাংশ শ্রাবন্তীকে প্রশ্ন করেছেন যে তিনি আবার বিয়ের পিঁড়িতে বসেছেন কিনা?

রোশন সিংহ ও শ্রাবন্তীর বিয়ে ভেঙে যাওয়ার পর থেকেই তাঁর ব্যক্তিগত জীবনের নতুন অধ্যায় নিয়ে ব্যস্ত নেটাগরিকরা। সকলের প্রশ্ন, তাঁর চতুর্থ বিয়ে কবে হবে?

মন্তব্য বিভাগে নেটাগরিকের একাংশ শ্রাবন্তীর চতুর্থ বিয়ে নিয়ে বেশ আগ্রহ দেখিয়েছেন। একজন নেটাগরিক লিখেছেন, ‘দিদি চতুর্থ বিয়েটা করে নিন, অনেক দিন নেমন্তন্ন পাইনি’। আবার কেউ বলেছেন, ‘শত স্বামীর স্ত্রী হও, শত শত সংসারে আগুন লাগাও’। আবার কেউ মন্তব্য করেছেন, ‘নুসরত দিদি বিয়ে ভাঙতে ব্যস্ত আর উনি তিন বার বউ সাজার পরেও আবার শখ করে সেজেছেন’। অভিনেত্রীর বয়স নিয়েও কটাক্ষ করেছেন অনেকে।

শ্রাবন্তীকে আক্রমণ নেটাগরিকদের

শ্রাবন্তীকে আক্রমণ নেটাগরিকদের

আসলে এক জনপ্রিয় ডিজাইনারের জন্যই শ্রাবন্তী নতুন এই ফোটোশ্যুট করেছেন। প্রতিটি ছবিতেই তিনি ধরা দিয়েছেন নববধূ বেশে। সিংহভাগ নেটাগরিকই তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। কিন্তু একইসঙ্গে আক্রমণ করতেও ছাড়েননি কেউ কেউ।

যতই কটাক্ষ আর সমালোচনা ঘিরে থাকুক শ্রাবন্তীকে, তিনি যে বেশ প্রাণবন্ত, ট্রোলিং নিয়ে যায় আসে না, তা তাঁর ছবিতেই স্পষ্ট। কিছু দিন আগেই আবার তৃতীয় স্বামী রোশন নতুন করে সংসার করতে চেয়েছেন শ্রাবন্তীর সঙ্গে। এখন দেখার বিষয় এটাই যে, রোশন-শ্রাবন্তীর দাম্পত্য ফের গতি পায় কিনা।p

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE