Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Srabanti Chatterjee

Srabanti Chatterjee: প্রকাশ্যে এল শ্রাবন্তী-অভিরূপের অন্তরঙ্গ উৎসবের ছবি, উধাও বিচ্ছেদের গুঞ্জন

ইনস্টাগ্রামে ঘুরপাক করছে শ্রাবন্তী এবং অভিরূপের ছবি। ঘনিষ্ঠদের সঙ্গে পয়লা বৈশাখ উদ্‌যাপন করেছিলেন শ্রাবন্তী এবং তাঁর ব্যবসায়ী প্রেমিক।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২১ ২০:৪৪
Share: Save:

যা চোখে দেখা যায়, তা কিন্তু সব সময় সত্যি নাও হতে পারে। সে কথাই যেন প্রমাণ করে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সপ্তাহ খানেক আগেই প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছিলেন তিনি। নেটাগরিকদের একাংশ ভেবেই নিয়েছিল, শ্রাবন্তীর এই প্রেমটাও বুঝি টিকল না! আসলে সে সব কিছুই নয়। নতুন করে পুরনো ছবি বুঝিয়ে দিল তাঁদের রসায়ন আছে আগের মতোই। সৌজন্যে সেই নেটমাধ্যম।

ইনস্টাগ্রামে ঘুরপাক খাচ্ছে শ্রাবন্তী এবং অভিরূপের ছবি। ঘনিষ্ঠদের সঙ্গে পয়লা বৈশাখ উদ্‌যাপন করেছিলেন শ্রাবন্তী এবং তাঁর ব্যবসায়ী প্রেমিক। লাল পাঞ্জাবিতে সেজেছিলেন অভিরূপ । খোলা চুলে, বেইজ রঙের পোশাকে নিজেকে সাজিয়েছিলেন শ্রাবন্তী। আনন্দের মুহূর্তগুলিকে কাছের মানুষদের সঙ্গে লেন্সবন্দি করেছিলেন তাঁরা। শ্রাবন্তীর প্রোফাইলে অবশ্য সে সব ছবি দেখা যায়নি।

শ্রাবন্তী এবং অভিরূপের উদ্‌যাপনের ছবি।

শ্রাবন্তী এবং অভিরূপের উদ্‌যাপনের ছবি।

শ্রাবন্তীর আবাসনেই থাকেন অভিরূপ। তবে জানা যাচ্ছে, আপাতত একসঙ্গেই থাকছেন তাঁরা। অভিরূপের পরিবারের সঙ্গেও ভাল সম্পর্ক শ্রাবন্তীর। কয়েক মাস আগে চুপিচুপি প্রেমিকের সঙ্গে পাহাড়েও ঘুরে এসেছিলেন ‘দু’জনে’-র মেঘনা। তা হলে বিতর্ক এড়াতেই কি ইনস্টাগ্রামে এই ফলো-আনফলো খেলা? উত্তর জানেন শুধুই শ্রাবন্তী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srabanti Chatterjee Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE