Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Srabanti Chatterjee

Srabanti: শ্রাবন্তীর নতুন প্রেমিকের পরিচয় ক্রমশ প্রকাশ্যে! নায়িকার দেওয়া উপহারের ছবি ফেসবুকে

প্রাক্তন স্বামী রোশন আদালতে গিয়ে শ্রাবন্তীর সঙ্গে নতুন করে সংসার করতে চাইলেও সে দিকে তাঁর বিন্দুমাত্র খেয়াল নেই। তিনি এখন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে আকুল।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ১৭:৩৫
Share: Save:

হৃদয়ের কথা শুনে চলছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর প্রাক্তন স্বামী রোশন আদালতে গিয়ে শ্রাবন্তীর সঙ্গে নতুন করে সংসার করতে চাইলেও সে দিকে তাঁর বিন্দুমাত্র খেয়াল নেই। তিনি এখন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে আকুল। সদ্যই অভিরূপের জন্মদিনে হীরের আংটি পরিয়ে দিয়েছেন শ্রাবন্তী। শ্রাবন্তী এই উপহারের কথা প্রকাশ্যে না আনলেও অভিরূপের ফেসবুক প্রোফাইলে দেখা গিয়েছে আংটির ছবি। অভিরূপ তাঁর আঙুলে প্রেমের আংটি পরা ছবির উপরে ভালবাসার ইমোজি দিয়ে লিখেছেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া...ধন্যবাদ’। এই গুরুত্বপূর্ণ মানুষ যে শ্রাবন্তী তা ইন্ডাস্ট্রির কারও জানতে বাকি নেই। তবে সকলেই এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন।

আংটির ছবি দেখে বোঝা যাচ্ছে, সেটি যেমন তেমন আংটি নয়। প্রথমে ইংরিজির ‘আই’ অক্ষরের চিহ্ন। তার পরে প্ল্যাটিনামের উপর বসানো দ্যুতিময় হিরে। তার পাশেই হৃদয়ের চিহ্ন। শ্রাবন্তী যে অভিরূপকে কতটা ভালবাসেন এই আংটি-ই তার প্রমাণ।

নতুন প্রেমের কথা প্রকাশ্যে আনেননি শ্রাবন্তী। এই ভরা বর্ষায় তাঁর জীবনে বৃষ্টি পড়ছে নব রূপে। রাজনীতির খেলা শেষ হতেই নায়িকা আর তাঁর প্রেমিক ২ দিনের জন্য ঘুরে এসেছিলেন পাহাড়ে।

প্রেমিককে হীরের আংটি দিয়েছেন শ্রাবন্তী।

প্রেমিককে হীরের আংটি দিয়েছেন শ্রাবন্তী।

কাকপক্ষীও টের পায়নি। এমনই সাবধানতা। যদিও তার কয়েক দিন পর থেকেই অবশ্য শ্রাবন্তীর ইনস্টাগ্রাম পাহাড়ের ছবিতে ভরে উঠেছিল। একাই নায়িকা পাহাড়ের সঙ্গে তাঁর ছবি দিয়েছিলেন। ছবিগুলোর কোথাও ‘থ্রো ব্যাক’ বা পুরনো ছবিও লেখা ছিল না।
অভিনেত্রী আর ব্যবসায়ীর রসায়ন টলি-পাড়ায় খুব পরিচিত বিষয়। তবে এই ব্যবসায়ী আবার অভিনেত্রীর পড়শি। ফলে প্রেম ঘন হতে খুব বেশি সময় লাগেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Srabanti Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE