Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ট্রোলিং সহ্য করতে না পেরেই কি চরম সিদ্ধান্ত শ্রাবন্তীর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৪ নভেম্বর ২০২০ ২১:৪২
কাজ নিয়ে ব্যস্ত শ্রাবন্তী।

কাজ নিয়ে ব্যস্ত শ্রাবন্তী।

স্বামী রোশন সিংহের সঙ্গে নাকি বিয়ে ভাঙতে বসেছে শ্রাবন্তীর! পুজোর আমেজ কাটতে না কাটতেই তাঁদের সম্পর্ক ভাঙার গুঞ্জনে সরগরম টলিপাড়া। যদিও এ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী এবং রোশন দু’জনেই। তবে দু’জনের আলাদা হয়ে যাওয়ার কথা ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় রটতে থাকে নানা কথা । এমনকি অভিনেত্রীকে নিয়ে অশালীন মন্তব্যও করেন নেটাগরিকদের একাংশ। তাঁর দিকে ধেয়ে আসে কুরুচিকর মিম, ট্রোলের বন্যা।

এর পরেই আচমকা নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজের কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন অভিনেত্রী। তা হলে কি কটূক্তি থেকে নিস্তার পেতেই এই পদক্ষেপ? এখনও মেলেনি সেই প্রশ্নের উত্তর। অভিনেত্রীর ইনস্টাগ্রামে চোখ রাখলে রোশনের সঙ্গে তাঁর গুটিকয়েক ছবিও চোখে পড়ে। কিন্তু একে অপরকে ইতিমধ্যেই আনফলো করেছেন তাঁরা। যদিও শ্রাবন্তীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এখনও তাঁর নামের পাশে জ্বলজ্বল করছে স্বামী রোশনের পদবি। শ্রাবন্তীর ছেলে অভিমন্যুও এখনও পর্যন্ত এ বিষয়ে নিশ্চুপ।

এ সব গুঞ্জনের মাঝেও কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী। নতুন ফিটনেস জিম খুলেছেন তিনি, ‘ফিটনেস এম্পায়ার’। অভিনয়ের পাশাপাশি স্বাভাবিক ভাবেই নতুন কাজ ব্যস্ত রেখেছে তাঁকে।

আরও পড়ুন: গয়নায়, শাড়িতে সুন্দরী শ্রাবন্তী, পায়েল, পার্নো, উজ্জ্বল প্রদীপের আলোয়

তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে নানা সময় চর্চা হয়েছে। সে সবকে তোয়াক্কা না করে নিজের লক্ষ্যে স্থির থেকেছেন শ্রাবন্তী। টলিউডে ধরে রেখেছেন নিজের জায়গা। সোশ্যাল মিডিয়ার কটূক্তি কি তবে বিচলিত করল তাঁকে? নাকি অন্য কোনও কারণে এই পদক্ষেপ করেছেন অভিনেত্রী? উত্তরের অপেক্ষায় অনুরাগীরা।

Advertisement

আরও পড়ুন

Advertisement