Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Payel Sarkar

গয়নায়, শাড়িতে সুন্দরী শ্রাবন্তী, পায়েল, পার্নো, উজ্জ্বল প্রদীপের আলোয়

শ্রাবন্তী, পায়েল সরকার, পার্নো মিত্র, ঋতাভরি চক্রবর্তী হয়ে টেলি তারকা  শ্রীমা ভট্টাচার্য, শ্রুতি দাস-- সবাই আজ গয়নায়, শাড়িতে সুন্দরী।

 নায়িকারা আজ গয়নায়, শাড়িতে সুন্দরী

নায়িকারা আজ গয়নায়, শাড়িতে সুন্দরী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২০ ২১:১১
Share: Save:

উৎসবের দিনগুলোয় মাটিতে নেমে আসেন রুপোলি পর্দার তারকারাও। তাঁদের আলোয় মিশে যায় মাটির পৃথিবীর আনন্দ। দুর্গাপুজোয় অন্যথা হয়নি। ব্যতিক্রমী নয় কালীপুজোও। শ্রাবন্তী, পায়েল সরকার, পার্নো মিত্র, ঋতাভরি চক্রবর্তী হয়ে টেলি তারকা শ্রীমা ভট্টাচার্য, শ্রুতি দাস-- সবাই আজ গয়নায়, শাড়িতে সুন্দরী। আতশবাজি সরিয়ে প্রদীপের আলোয় উজ্জ্বল।

Advertisement

ব্যক্তিগত জীবনে যতই ঝড় উঠুক, আলোর উৎসব থেকে দূরে সরে থাকতে পারেননি শ্রাবন্তী। লাল-কমলা শিফনের জমকালো লেহেঙ্গা-চোলি। তাতে সলমা-জরির ঝিলিক। আপাদমস্তক কুন্দনের গয়নায় মোড়া। খোলা চুলে, মিষ্টি হাসিতে, চোখের ইশারায় শ্রাবন্তী যেন শ্রাবস্তীর কারুকার্য। ফুলের রঙ্গোলি আর প্রদীপের আলোয় তাঁর দীপাবলি উদযাপন।

আজ একটু অন্য রকম পায়েল সরকারও। তিনিও সুন্দরী ফিকে পার্পেল রঙা লেহেঙ্গায়। আকাশের তারার ঝিকিমিকি তাঁর সারা পোশাকে। খোলা চুলে, কাঁধ ছোঁয়া কানের দুলে, হাতের চুড়িতে উচ্ছ্বল অভিনেত্রী। সোশ্যাল পেজে অনুরাগীদের জানিয়েছেন, ‘আলোর উৎসবে মেতে উঠুক সারা শহর। কেটে যাক অতিমারির ছায়া। আতসবাজিকে দূরে রেখে সকলে ভাল ভাবে পুজো কাটান। সকলকে শুভ দীপাবলির প্রীতি শুভেচ্ছা ও অভিনন্দন। সকলে ভাল ভাবে পুজো কাটান ও আনন্দে থাকুন'।

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

হাতে মাটির থালা। তাতে বাসন্তী গাঁদা, মাটির প্রদীপ। উজ্জ্বল রানি রঙা লেহেঙ্গা আর জড়োয়ার ভারী গয়নায় নিজেকে সাজিয়েছেন পার্নো মিত্র। একই সঙ্গে মনে করিয়েছেন, এ বছরের উৎসব আলোর। শব্দের নয়, দূষণের নয়। মাস্ক ছাড়া দীপাবলি উদযাপন কেউ যেন না করেন।

Advertisement

আরও পড়ুন: এ বছর আমার দীপাবলিতে শুধুই আলোর রোশনাই

ব্যতিক্রমী ঋতাভরী চক্রবর্তী। তিনি বেছে নিয়েছেন চিরন্তনী লাল পাড় সাদা বেনারসী। সঙ্গে সোনার আর মুক্তোয় গাঁথা গয়না। তিনিও কালো দূর করতে আলোর শক্তিতে বিশ্বাসী। সঙ্গে আন্তরিক প্রার্থনা, ‘মা কালীর ঐশ্বরিক আশীর্বাদ সর্বদা আপনার সঙ্গে থাকুক। শুভ কালী পুজো'।

A post shared by Shreema Bhattacherjee (@shreemabhattacherjee)

বিরহ পর্ব কি এখনও চলছে? শ্রীমা ভট্টাচার্যের শেয়ার করা ক্লিপিংস বলছে সে কথাই। শাড়িতে, ভারী গয়নায় গর্জাস শ্রীমা থালায় প্রদীপ, বরণমালা সাজিয়ে যেন কারও প্রতীক্ষায়। আরতি করতেও দেখা গিয়েছে তাঁকে। মঙ্গল আরতির শুভ বার্তা ছড়িয়ে দিতে চেয়েছেন তাঁর পরম কাঙ্ক্ষিতের শরীরে। তিনি কি গৌরব রায়চৌধুরী? মুখের হাসি সেদিকেই ইঙ্গিত করছে যে!

আরও পড়ুন: দীপাবলিতে মনের মতো সেজে উঠলেন নুসরত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
আরও দেখুন
Advertisement
আরও পড়ুন

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.