×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৭ মার্চ ২০২১ ই-পেপার

দীপাবলিতে মনের মতো সেজে উঠলেন নুসরত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৪ নভেম্বর ২০২০ ১৮:৩৪
নুসরত জাহান।

নুসরত জাহান।

এক দিকে অভিনয়, অন্য দিকে সাংসদের দায়িত্ব। এই দুইয়ের মাঝে সংসার। সব মিলিয়ে বেজায় ব্যস্ত সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। তার মধ্যেও সময় বের করে আলোর উৎসবে মেতে উঠেছেন। নিজের মতো করে দীপাবলিকে বিশেষ করে তুললেন নুসরত।

ইনস্টগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে সকলকে দীপাবলির শুভেচ্ছা জানালেন নুসরত। আলোর রোশনাইয়ের মাঝে খুশির মেজাজে অভিনেত্রী। পুরো দস্তুর ট্র্যাডিশনাল সাজে অনুরাগীদের মন কেড়েছেন তিনি। খোলা চুল, চোখে গাঢ় কাজল আর হালকা ঘিয়ে রঙা লেহেঙ্গায় নুসরত এক্কেবারে ‘স্বপ্নে দেখা রাজকন্যা’। কখনও আনন্দে শূন্যে ওড়না উড়িয়ে দিচ্ছেন নায়িকা, কখনও আবার শান্ত ভাবে তাকাচ্ছেন প্রজ্জ্বলিত প্রদীপের দিকে। মুখে কোনও কথা না বললেও, উজ্জ্বল দু'টি চোখই জানিয়ে দিচ্ছে আলোর উৎসবে কতটা উচ্ছ্বসিত সাংসদ অভিনেত্রী। প্রিয় অভিনেত্রীর থেকে এই ভিডিয়ো উপহার পেয়ে উচ্ছ্বসিত অনুরাগীরাও। লাইক এবং কমেন্ট উপচে পড়ছে অভিনেত্রীর পোস্টে।

তাঁর উৎসব পালন নিয়ে বিভিন্ন সময় বিতর্কের সৃষ্টি হলেও, সে সব গায়ে মাখতে নারাজ নুসরত। সকলকে নিয়ে আনন্দে মেতে ওঠাতেই বিশ্বাসী সাংসদ-অভিনেত্রী। তাই আলোর উৎসবেও তার অন্যথা হয়নি।

Advertisement

টলিপাড়ার অন্যান্য তারকাদের মতো নুসরতও আতসবাজি বর্জনের আবেদন জানিয়েছেন। দীপাবলিতে সকলের জীবন যাতে আনন্দ এবং আলোয় পরিপূর্ণ হয়ে ওঠে, সেই প্রার্থনাই করেছেন সাংসদ-অভিনেত্রী। এই অতিমারিকালে ভাল থাকার আশা হারাতে চান না নুসরত। তাই আলোর উৎসবে সুদিনের স্বপ্ন দেখছেন অভিনেত্রী।

আরও খবর: পাড়ার পুজোর উদ্বোধন, দীপাবলিতে আতশবাজি না পোড়ানোর আহ্বান মিমির

আরও পড়ুন: লকডাউনের গল্প শোনাবে ‘হামি ২’, প্রকাশ পেল পোস্টার

Advertisement