×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০২ মার্চ ২০২১ ই-পেপার

পাড়ার পুজোর উদ্বোধন, দীপাবলিতে আতশবাজি না পোড়ানোর আহ্বান মিমির

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৪ নভেম্বর ২০২০ ১৬:৫৫
মিমি চক্রবর্তী।

মিমি চক্রবর্তী।

আলোর উৎসবে মাতোয়ারা টলিউড। অতিমারি-কালে নিজের মতো করে দীপাবলি উদ্‌যাপনের রাস্তায় হাঁটছে‌ন টলি তারকারা। তালিকা থেকে বাদ পড়েননি সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীও। বৃহস্পতিবার থেকেই উৎসবের আনন্দে গা ভাসিয়েছেন মিমি। ইনস্টগ্রামে অনুরাগীদের জন্য সেই ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী।

জলপাইগুড়িতে পুজো মণ্ডপে মাস্ক পরেই প্রতিমা দর্শন করেছেন মিমি। হালকা নীল রঙের কাজ করা কুর্তি, কানে ভারী দুল এবং খোলা চুলে সহজ সুন্দরী তিনি। ডায়েট মন ভরে মিষ্টির স্বাদ নিতেও দেখা গিয়েছে তাঁকে। ‘ছোট্ট বন্ধু’র সঙ্গে ইনস্টগ্রামে বুমেরাং তৈরি করে ইনস্টাগ্রামে স্টোরিও দিয়েছেন অভিনেত্রী।

জলপাইগুড়ির বাড়িতে ছুটি কাটাতে গিয়েছেন মিমি। তার ফাঁকেই পাড়ার পুজোর উদ্বোধন করলেন তিনি। পান্ডাপাড়া কালীবাড়ির পাশেই নবীন সংঘ ক্লাব। পাড়ার দাদাদের অনুরোধে শুক্রবার রাতে পুজোর উদ্বোধন করলেন।

Advertisement



পাড়ার পুজো উদ্বোধনে মিমি

হাইকোর্ট এবং মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে অনুরাগীদের কোনও রকম আতশবাজি ছাড়া দীপাবলি উদ্‌যাপনের অনুরোধ করেছেন নায়িকা। মনে করিয়ে দিয়েছেন, আতশবাজির ধোঁয়া এবং শব্দ বয়স্কদের পক্ষে কতটা বিপজ্জনক হতে পারে। পাশাপাশি পশুপাখিদের আঘাত না করার বার্তাও দিয়েছেন সাংসদ অভিনেত্রী। মাস্ক এবং স্যানিটাইজার ব্যবহারের পরামর্শ দিয়ে মিমি জানালেন তাঁর দৃঢ় বিশ্বাস, প্রত্যেকে সাবধানতা অবলম্বন করলে খুব শীঘ্রই এই অতিমারি থেকে বেরিয়ে আসা সম্ভব হবে।

আরও পড়ুন: আলোর উৎসবে কাছাকাছি, দীপাবলিতে যশ-নুসরত

‘বাজি’ ছবির শ্যুটিং শেষ করে দুর্গাপুজোর কিছুদিন আগে লন্ডন থেকে দেশে ফিরেছেন মিমি। দুর্গাপুজোর সময়ও সমস্ত নিয়ম মেনে সতর্ক হয়ে আনন্দ করতে দেখা গিয়েছে তাঁকে। দীপাবলিতেও একই রকম তৎপরতা দেখালেন সাংসদ অভিনেত্রী। অনুরাগীদেরও তাই একই পথে চলতে বার্তা দিলেন তিনি।

আরও পড়ুন: রিয়েল লাইফে ‘স্টান্ট’ দেখাতে গিয়ে অজয়ের ভাগ্যে জুটেছিল জনতার মার!

Advertisement