Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sreelekha Mitra

Sreelekha Mitra: আপেল আর পুরুষের মধ্যে কী সমীকরণ খুঁজলেন শ্রীলেখা?

‘দুপুর ঠাকুরপো’-দের রুখতে আপেলে কামড়! নতুন পুরুষ খুঁজছেন শ্রীলেখা?

প্রেমিক কই? যিনি এক দেখাতেই ভাসিয়ে নিয়ে যাবেন শ্রীলেখাকে?

প্রেমিক কই? যিনি এক দেখাতেই ভাসিয়ে নিয়ে যাবেন শ্রীলেখাকে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২১ ১৬:০৯
Share: Save:

‘দুপুর ঠাকুরপো’-দের ঠেকাতেই নাকি রোজ ১টি করে আপেল খাচ্ছেন শ্রীলেখা মিত্র। অভিনেত্রী নিজেই আনন্দবাজার ডিজিটালকে সে কথা জানিয়েছেন। প্রমাণ হিসেবে সামাজিক পাতায় ছবিও ভাগ করে নিয়েছেন। সেই ছবিতে লিখেছেন, ‘রোজ একটি করে ইভের আপেল, অ্যাডামদের দূরে রাখে’! অভিনেত্রীর আপেলে কামড় দেওয়ার ভঙ্গি দেখার মতো। এক টুকরো আপেল মুখে নিয়েই টুকটুকে লাল ঠোঁট ফুলিয়ে এক অমোঘ ইশারা।

অ্যাডামদের রুখতে? না ডাকতে? এই ছবি নেটমাধ্যমে দিয়েছেন শ্রীলেখা! অভিনেত্রী এই বিষয়েও অকপট। আনন্দবাজার ডিজিটালকে বললেন, ‘‘সারা ক্ষণ পুরুষদের ঘ্যানঘ্যানানি আর ভাল লাগছে না। কেউ কফি ডেটে যেতে চান। কেউ মুখোমুখি গল্প করার অনুরোধ জানান।’’ তাঁর পাল্টা প্রশ্ন, ‘‘এ সব আর কত দিন ভাল লাগে?’’ অভিনেত্রীর অনুরাগীরা জানেন, শ্রীলেখা প্রচণ্ড রোম্যান্টিক। জীবন উপভোগ করতে ভালবাসেন তিনি। শ্রীলেখা নিজেও স্বীকার করেছেন, ভিজে দিন এলেই তিনিও মনে মনে রোম্যান্টিসিজমে ভিজিয়ে নেন নিজেকে। তা হলে তাঁর মুখে প্রেম থেকে দূরে থাকার কথা! কেন?

শ্রীলেখার দাবি, ৪০ পেরিয়েও তিনি আগের মতোই রোম্যান্টিক। কিন্তু তিনি হতাশ, এক পুরুষের মধ্যে ভালবাসার সমস্ত গুণ আর খুঁজে পাচ্ছেন না! অভিনেত্রীর কথায়, ‘‘কারওর চুমু খাওয়ার ভঙ্গি ভাল লাগে। কারওর রোম্যান্টিক হাসি। কেউ হয়তো খুবই বুদ্ধিদীপ্ত। ফলে, এক এক করে ভালবাসার পুরুষের সংখ্যা বাড়ছেই। এটা ভাল লাগছে না।’’ এক মাত্র সৌমিত্র চট্টোপাধ্যায়ের মধ্যে পুরুষের যাবতীয় গুণ খুঁজে পেয়েছিলেন তিনি। ‘‘সৌমিত্র কাকুর পর এমন এক জনকেও দেখলাম না যাঁর সঙ্গে উদ্দাম প্রেম সম্ভব’’, বক্তব্য শ্রীলেখার।

তার পরেই অভিনেত্রী বিস্ফোরক, ‘‘আমার কাছে পুরুষের বয়স, ধর্ম কোনও বিষয় নয়। এজ নো বার, কাস্ট নো বার... সেক্স বারবার!’’ তাঁর প্রশ্ন, এই প্রজন্মে তেমন জোরালো প্রেমিক কই? যিনি এক দেখাতেই ভাসিয়ে নিয়ে যাবেন শ্রীলেখাকে? অভিনেত্রী তাই আপেল দিয়েই ‘অ্যাডাম’দের দূরে ঠেলতে চাইছেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreelekha Mitra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE