Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

কলকাতায় ফের ক্যাবারে

০৭ জানুয়ারি ২০১৫ ০১:৫৪

এক সাংবাদিক।

তাঁর সঙ্গে এক ক্যাবারে ডান্সারের সম্পর্ক।

না, ক্যাবারে ডান্সার বললেই মিস শেফালি ভাববেন না। এই নর্তকীর জীবনের সঙ্গে মিস শেফালির কোনও মিল নেই। তবে তার জীবনেও চমকের শেষ নেই। আছে রহস্য, আছে পুরুষের হাতছানি।

Advertisement

এই সাংবাদিক আর ক্যাবারে ডান্সারের সম্পর্ক নিয়েই তৈরি হতে চলেছে বলিউডের নতুন ছবি ‘ক্যাবারে’। প্রযোজক টি-সিরিজের ভূষণ কুমার। সহ-প্রযোজক পূজা ভট্ট। আর সে ছবির শ্যুটিং হতে চলেছে খোদ কলকাতায়।


রিচা চড্ডা




সূত্রের খবর অনুযায়ী সব কিছু প্ল্যান মাফিক চললে ফেব্রুয়ারির গোড়া থেকে ভ্যালেন্টাইনস ডে পর্যন্ত শ্যুটিং চলবে এই শহরে।

কিন্তু কলকাতাতেই শ্যুটিং করা কেন? এর উত্তরে ভূষণ বলছেন, “গল্পটা কলকাতাকেই কেন্দ্র করে। ছবির কিছুটা অংশ কলকাতায় শ্যুট করে আমরা আবার বিদেশে চলে যাব। কারণ গল্পটা কলকাতা থেকে শুরু হয়ে বিদেশের অন্য শহরে চলে যায়। তবে কোন দেশে এটার শ্যুটিং হবে, সেটা এখনও ঠিক করিনি। তবে মিউজিকটা ছবির বড় অঙ্গ। বেশ অনেকে মিলেই ছবিটিতে সুর দিচ্ছে।”

সাংবাদিকের ভূমিকায় থাকছেন গুলশন দেবাইয়া। যিনি এর আগে অভিনয় করেছেন সঞ্জয় লীলা বনশালির ‘রামলীলা’তে। সূত্রের খবর অনুযায়ী ‘ক্যাবারে’র চিত্রনাট্যে তিনি চাকরি করেন নামী সংবাদপত্রের ক্রাইম রিপোর্টার হিসেবে। লালবাজার, থানা-পুলিশ এই নিয়েই তাঁর জগত্‌। পেশার ঝক্কি সামলাতে গিয়ে মারাত্মক এক দুর্ঘটনার সম্মুখীন হন। মানসিক ভাবে ভেঙে পড়তে শুরু করেন।



তখন একদিন তাঁকে পাঠানো হয় একদম অন্য একটা অ্যাসাইনমেন্টে। খুন-ডাকাতি বাদ দিয়ে তিনি পৌঁছে যান অন্য এক জগতে। সেখানে দেখা হয় এক ক্যাবারে ডান্সারের সঙ্গে।

আর এই ক্যাবারে ডান্সারের ভূমিকায় থাকছেন রিচা চড্ডা। এর আগে তিনি ‘গ্যাংস অব ওয়াসেপুর’ এবং ‘রামলীলা’র মতো ছবিতে অভিনয় করে শিরোনামে থেকেছেন। লাস্যময়ী ক্যাবারে নর্তকীর ভূমিকায় অভিনয়ের জন্য রিচা এখন নিয়মিত নাচের তালিমও নিচ্ছেন।

ছবির আরও এক চমক ক্রিকেটার শ্রীসন্ত। ‘ক্যাবারে’ ছবি দিয়েই তাঁর বলিউড-অভিষেক। শ্রীসন্ত এ ছবিতে মালয়ালি এক নৃত্যপ্রশিক্ষকের ভূমিকায়। চিত্রনাট্য অনুযায়ী তাঁর কাছেই নাচের তালিম নেন রিচা।

ছবির পরিচালক কৌস্তুভ নারায়ণ নিয়োগী। দিল্লির বাঙালি। এর আগে বিজ্ঞাপনের শ্যুটিং করেছেন। ‘ক্যাবারে’ ছবি দিয়েই বলিউডে তাঁর ছবি পরিচালনায় হাতেখড়ি।

আরও পড়ুন

Advertisement