Advertisement
১০ ডিসেম্বর ২০২২
Sridevi

‘মেয়েকে মিস করছি’, কেঁদে ভাসালেন শ্রীদেবী

হোক না রিল লাইফ, তবুও তো তিনি মা। তা ছাড়া ছবিটাই এক জন মা ও তাঁর টিনএজ মেয়ের সম্পর্কের আধারে তৈরি। গোটা জার্নিটাই খুব ইমোশনাল। শ্রীদেবী জানিয়েছেন, তাঁর নিজের মেয়ের জাহ্নবীর মতো পাকিস্তানি শিশুশিল্পী সজলও তাঁর মেয়ে হয়ে উঠেছে অল্প ক’দিনেই।

মম-এর পোস্টার। ছবি- টুইটার

মম-এর পোস্টার। ছবি- টুইটার

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১০ জুলাই ২০১৭ ১০:৪৩
Share: Save:

ইতিমধ্যেই ছবিটি বক্স অফিসে সাড়া ফেলেছে। ভাল ব্যবসাও করছে। আর সেটাই উদ্‌যাপনের আয়োজন করেছিল টিম ‘মম’। সেই উদ্‌যাপনের মুহূর্ত শেয়ার করেছেন শ্রীদেবীর এক অনুরাগী। সেখানেই দেখা গেল, বছর তিপান্নর ‘মম’-এর দেবকীর চোখে জল। তাঁর অতি আদরের মেয়ে সজল আলির কথা মনে করেই আবেগপ্রবণ হয়ে পড়েছেন শ্রীদেবী।

Advertisement

আরও পড়ুন- মা হওয়ার পর সাহসী পোশাকে করিনা

হোক না রিল লাইফ, তবুও তো তিনি মা। তা ছাড়া ছবিটাই এক জন মা ও তাঁর টিনএজ মেয়ের সম্পর্কের আধারে তৈরি। গোটা জার্নিটাই খুব ইমোশনাল। শ্রীদেবী জানিয়েছেন, তাঁর নিজের মেয়ের জাহ্নবীর মতো পাকিস্তানি শিশুশিল্পী সজলও তাঁর মেয়ে হয়ে উঠেছে অল্প ক’দিনেই। মা-মেয়ের এই সম্পর্ক এখন রিল লাইফের গণ্ডি পেরিয়ে অনেক সুন্দর ও গভীর। ওই ভিডিওতে শ্রীদেবী বলছেন, ‘‘সজল আমার মেয়ে, আমি তোমাকে খুবই ভালবাসি... জানি না কেন, এত ইমোশন্যাল হয়ে পড়ছি। আমি তোমাদের সবাইকে খুব মিস করছি। যে ভাবে এই ছবিতে নিজের চরিত্র ফুটিয়ে তুলেছ তুমি, তা অসাধারণ। তোমাকে ছাড়া গোটা ছবিটাই অসম্পূর্ণ। তাই আমাদের সবার কাছেই এটা একটা বিশেষ মুহূর্ত।’’

দেখুন সেই ভিডিও:

Advertisement

গত ৭ জুলাই মুক্তি পেয়েছে ‘মম’। বনি কপূরের প্রযোজনায় রবি উদয়ারারের পরিচালনায় ক্রাইম থ্রিলার ‘মম’-এ এক অন্য রূপ ফুটিয়ে তুলেছেন শ্রীদেবী। পাশাপাশি নওয়াজউদ্দিন সিদ্দিকি, অক্ষয় খন্না, অভিমন্যু সিংহের অভিনয় সমৃদ্ধ করেছে ছবিটিকে। সেই সঙ্গে রয়েছে পাক শিল্পী আদনান সিদ্দিকি এবং সজল আলির অনবদ্য অভিনয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.