• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শ্রেয়াকে মোবাইল বন্দি করলেন সৃজিত! করোনা আবহেই শিল্পীর বাড়িতে পরিচালক?

shreya srijit
শ্রেয়া-সৃজিত।

আপন মনে পিয়ানো বাজিয়ে গাইছেন শ্রেয়া ঘোষাল। হাতের কাছে ক্যামেরা কই? তাই মোবাইল-ই সই! তাতেই দুর্লভ মুহূর্ত ফ্রেমবন্দি করলেন পরিচালক সৃজিৎ মুখোপাধ্যায়।

করোনা আবহে পরিচালক গিয়েছিলেন শিল্পীর বাড়ি?

রহস্য ভেদ করলেন আরেক পরিচালক সত্রাজিৎ সেন। তিনিই এই ভিডিও শেয়ার করেছেন। আনন্দবাজার ডিজিটালকে জানালেন, সৃজিত আর তিনি একবার গিয়েছিলেন শ্রেয়ার বাড়িতে। তখকার ভিডিয়ো এটি। মাঝে সত্রাজিতের পেজ হ্যাকড হয়েছিল। সমস্যা মেটার পর গত শনিবার ভিডিয়োটি প্রথম পোস্ট করেন। দেখতে দেখতে ভাইরাল ভিডিয়ো। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Yeh shaam ki Tanhaiyan by #Shreya #shreyaghoshal

A post shared by @satrajits on Twitter (@satrajits) on

কোনও ছবির গানের আলোচনায় তিন মাথা এক হয়েছিলেন? একেবারেই না, খোলসা করলেন পরিচালক। কথায় কথায় জানা গেল, সৃজিত তাঁর বাংলা ছবি রাজকাহিনি-র হিন্দি ভার্সান করার সময় মুম্বই গিয়েছিলেন। তখন তাঁকে ডিনারে আপ্যায়ন করেন শিল্পী। বাড়িতে শ্রেয়া, তাঁর স্বামী আর মা-বাবা। শিল্পীর বাড়িতে গান বাজনা হবে না, হয়? সেই ভাবেই পিয়ানো বাজিয়ে কিছু গান শুনিয়েছিলেন শ্রেয়া। তার মধ্যে অন্যতম ‘ইয়ে সাম কি তনহাইয়া’। ‘‘কিছু গান শ্রেয়া নিজে পিয়ানো বাজিয়ে গেয়েছিলেন। কিছু গানে পিয়ানো বাজিয়ে ছিলাম আমি। সেই সমস্ত মুহূর্ত মুঠোফোনে ধরেছিলাম আমি আর সৃজিত। তারই একটি সোশ্যালে দিতেই হট কেক!’’, মন্তব্য সত্রাজিতের।

কথায় কথায় আরও দাবি, তাঁর বাড়িতে অরিজিৎ সিংহ-ও এসেছিলেন। শিল্পীর গান গাওয়ার ভিডিয়ো- সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। কিন্তু এত ভিউয়ার্স হয়নি। অরিজিৎ নিজেও সোশ্যাল বিমুখ। আর শ্রেয়ার ফ্যান ফলোয়ার্স সব সময়েই সবার থেকে এগিয়ে। বিশেষ করে লকডাউনের সময় লাইভ আসতেই সেই সংখ্যা বেড়ে দ্বিগুণ।

তার উপর শ্রেয়া-সৃজিতের যুগলবন্দি! এমন ভিডিও দেখার সুযোগ পেলে ছাড়ে কেউ?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন