Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Chris Hemsworth

আলিয়ার পাশে থাকবেন ‘থর’! মহেশ বাবুর ছবিতে মার্ভেল-তারকাকে এ দেশে টেনে আনতে পারেন রাজামৌলী

হাওয়ায় ভাসছে, মার্ভেল কমিক্সের ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের তারকা ক্রিস হেমসওয়র্থকে নিজের পরবর্তী ছবিতে টেনে আনতে পারেন রাজামৌলী। যদিও এ নিয়ে এখনও টুঁ শব্দটি করেননি খোদ ‘আরআরআর’ পরিচালক।

আলিয়া ভট্টের পাশে থাকবেন হলিউডের ‘থর’?

আলিয়া ভট্টের পাশে থাকবেন হলিউডের ‘থর’? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১১:৫৬
Share: Save:

দেশীয় পর্দায় কি আলিয়া ভট্টের পাশে থাকবেন হলিউডের ‘থর’? একই ছবিতে কি মিশে যাবেন হলি-বলি-টলির তারকারা? দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুকে সঙ্গে নিয়ে তেমনটাই কি ভাবছেন পরিচালক এসএস রাজামৌলী? প্রশ্নের ঝাঁক উঠছে সিনেমাপ্রেমীদের মনে। হাওয়ায় ভাসছে, মার্ভেল কমিক্সের ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের তারকা ক্রিস হেমসওয়র্থকে নিজের পরবর্তী ছবিতে টেনে আনতে পারেন রাজামৌলী। যদিও এ নিয়ে এখনও টুঁ শব্দটি করেননি খোদ ‘আরআরআর’ পরিচালক।

Advertisement

মহেশ বাবুর সঙ্গে হাত মিলিয়ে রাজামৌলী যে সর্বভারতীয় দর্শকের জন্য একটি ছবির ছক কষে ফেলেছেন, তা অজানা নয়। বলিউডে জোর কানাকানি, সে ছবিতে দেখা যেতে পারে আলিয়া ভট্টকে। নায়ক মহেশ বাবুর নায়িকা নাকি তিনিই হবেন। তবে সে ছবি তৈরি হতে তো ঢের দেরি। তত দিনে আলিয়া মা হয়ে যাবেন। এবং তার পরেই নাকি সে ছবি করবেন আলিয়া। এ সব জল্পনাই সম্প্রতি তুফান তুলছে। তবে সে তুফানে বজ্রবিদ্যুতের ঝলকও নাকি দেখা যেতে পারে। আলিয়ার পাশে নাকি থাকতে পারেন ‘গড অফ থান্ডার’ থুড়ি হেমসওয়র্থ। যদিও প্রকাশ্যে এ সব জল্পনাকে সত্যি বলেননি হেমসওয়র্থ বা রাজামৌলী।

দিন কয়েক আগে শোনা গিয়েছিল, হলিউডের একটি প্রোজেক্টের জন্য সেখানকার ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা সিএএ-র সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন রাজামৌলী। তবে কি তিনি হলিউডি ছবির পরিচালনায় ‘হ্যাঁ’ বলেছেন? সে প্রশ্নও উঠেছিল। যদিও এক দল ভক্তের মতে, আসলে হলিউডের তারকাকে এ দেশে আনার জন্যই ওই চুক্তিতে সই করেছেন রাজামৌলী। তাতে নাকি হেমসওয়ার্থের সঙ্গে অন্যান্য হলি-তারকাকে দেখা যেতে পারে। এ জল্পনা সত্যি হবে কি?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.