• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাজামৌলির ছবির নামকরণ

Rajamouli
রাজামৌলি ও রাম চরণ

গত তিন বছর ধরে দর্শক অপেক্ষা করছেন পরিচালক এসএস রাজামৌলির আগামী প্রজেক্টের জন্য। ‘বাহুবলী’র দুই পর্বের পরে পরিচালক হাত দিয়েছিলেন ‘ট্রিপল আর’ ছবির কাজে। যেখানে দক্ষিণী তারকা রাম চরণ এবং জুনিয়র এনটিআরের সঙ্গে রয়েছেন অজয় দেবগণ এবং আলিয়া ভট্ট। বুধবার রাজামৌলি ছবির টিজ়ার এবং নামপ্রকাশ করেছেন। তেলুগুতে ছবির নাম ‘রৌদ্রম রণম রুধিরাম’। হিন্দি ভাষার জন্য ‘রাইজ় রোর রিভল্ট’ নামটি ব্যবহার করছেন নির্মাতারা।

মোশন পোস্টার দেখে বোঝা যাচ্ছে, এ ছবিটিও লার্জার দ্যান লাইফ। আগুন আর জল— দুই শক্তির আধারে দুই অভিনেতার চরিত্রকে মেলাতে চেয়েছেন পরিচালক। রাম চরণ এবং জুনিয়র এনটিআর ছবিতে দুই ভাইয়ের ভূমিকায়। পিরিয়ড এবং সমকাল দুই পর্যায়কেই ছবিতে ধরেছেন রাজামৌলি। ১৯২০ সালের প্রেক্ষাপটে স্বাধীনতা যুদ্ধের সময়ের একটি ঘটনাকে ভিত্তি করেই কাল্পনিক কাহিনি রচনা করেছেন পরিচালক।

মুক্তির সঙ্গে সঙ্গেই ‘ট্রিপল আর’-এর টিজ়ার সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। টিজ়ারে অজয় বা আলিয়াকে দেখা যায়নি। তাই ছবিতে তাঁরা কতটা গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন, তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন অনেকেই। আগামী বছর জানুয়ারিতে দশটি ভারতীয় ভাষায় ছবিটি মুক্তি পাওয়ার কথা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন