Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

এস এস রাজামৌলির পরের ছবিতে শ্রীদেবী?

সংবাদ সংস্থা
১৯ জুলাই ২০১৭ ২০:২৪
রাজামৌলির পরের ছবিতে শ্রীদেবী? ছবি— সংগৃহীত

রাজামৌলির পরের ছবিতে শ্রীদেবী? ছবি— সংগৃহীত

‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’এ শ্রীদেবীর অভিনয় করা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। ক্ষমা চেয়ে বিতর্ক সবে কিছুটা ঠান্ডা হয়েছে। কিন্তু তাতেও মনে হয় শান্তি পাচ্ছিলেন না পরিচালক এস এস রাজামৌলি। এ বার ‘মিস হাওয়া হাওয়াই’কে পরের ছবিতে নেবেন বলেই কোমর বেঁধেছেন পরিচালক।

সিনেমা মহলে গুঞ্জন, এস এস রাজামৌলির নতুন ছবিতে শ্রীদেবীকে কাস্ট করছেন তিনি। সঙ্গে দেখা যেতে পারে মালয়ালি সুপারস্টার মোহনলালকেও। ছবির নাম, প্লট, প্রযোজক, কাস্টিং কোনও কিছুই জানা যায়নি। শুধু গুঞ্জন আর কেউ থাকুক, না থাকুক, শ্রীদেবী থাকবেন। তবে ছবিটি কল্প-কাহিনিমূলক হতে চলেছে বলে জানা গিয়েছে। তবে প্রেক্ষাপট হবে আধুনিক।

এর আগে ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’-এ নাকি শ্রীদেবীকে নিতে চেয়েছিলেন রাজামৌলি। তবে পারিশ্রমিক পছন্দ না হওয়াতেই নাকি বাহুবলীকে সরিয়ে তামিল পিরিয়ড ড্রামা ‘পুলি’তে রানির ভূমিকায় অভিনয় করেছিলেন শ্রী। আর শিবগামীর চরিত্রে দেখা গিয়েছিল রাম্যা কৃষ্ণনকে। এর পরের কাহিনি তো ইতিহাস!

Advertisement



‘বাহুবলী’-তে রাজমাতা শিবগামীর চরিত্রে অভিনয়ের কথা ছিল শ্রীদেবীর। ছবি— সংগৃহীত।

আরও পড়ুন, শ্রীদেবীকে নিয়ে মুখ খোলায় ক্ষমা চাইলেন এস এস রাজামৌলি

তবে সাংবাদিক সম্মেলনে শ্রীদেবীর অফার ফেরানো নিয়ে মন্তব্য করে পরে দুঃখ প্রকাশ করেছিলেন এস এস রাজামৌলি। শ্রী-র কাছে ক্ষমা চেয়ে বলেছিলেন, ‘‘শ্রীদেবীর মতো এক জন অভিনেতাকে নিয়ে জনসমক্ষে মন্তব্য করা আমার ঠিক হয়নি।’’

সে কারণেই কি এ বার শ্রী-কে নিয়ে নতুন ছবির ভাবনা?



Tags:
SS Rajamouli Sridevi Mohanlal Kollywood Telugu Film Baahubali Film Actress Bollywood Gossip Celebritiesশ্রীদেবীবাহুবলীএসএস রাজামৌলি

আরও পড়ুন

Advertisement