Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

চল্লিশেও চিরযুবা

এখনও তিনি কলেজপড়ুয়ার চরিত্রে অভিনয় করেন। তবে বয়সের কাঁটা থেমে থাকে না।

সংবাদ সংস্থা
২৬ ফেব্রুয়ারি ২০২১ ০৬:৩৫


নিজস্ব চিত্র

এখনও তিনি কলেজপড়ুয়ার চরিত্রে অভিনয় করেন। তবে বয়সের কাঁটা থেমে থাকে না। বৃহস্পতিবার ৪০ বছর পূর্ণ হল শাহিদ কপূরের। স্ত্রী মীরা রাজপুত, ভাই ঈশান খট্টর-সহ ইন্ডাস্ট্রির অনেকেই তাঁকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। বাদ যাননি প্রাক্তন প্রেমিকা করিনা কপূর খানও।

মীরা ও শাহিদের বিয়ের সময়ে তাঁদের বয়সের ব্যবধান নিয়ে চর্চা হয়েছিল। কিন্তু সে সব ছাপিয়ে কর্তা-গিন্নির প্রেমে ভরা সোশ্যাল মিডিয়া পোস্ট কেড়ে নেয় লাইমলাইট। এ দিন মীরা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘‘আমি লাকি, কারণ তুমি কোনও বিষয়ে মাথা ঘামাও না। আর তুমিও ভাগ্যবান, কারণ আমি কোনও অসুবিধে বুঝতে দিই না।’’ শৈশবে দাদার কোলে এবং ‘কফি উইথ কর্ণ’-এ দুই ভাইয়ের ছবির কোলাজ পোস্ট করেছেন ঈশান। জীবনের প্রতিটি হাসি-কান্নার মুহূর্তে ‘বড়ে ভাইয়া’র পাশে থাকাই তাঁর ক্যাপশনের বক্তব্য।

করিনা কপূরের অফিশিয়াল ফ্যান পেজ থেকে শাহিদকে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করা হয়েছে। ‘জব উই মেট’ ছবির একটি দৃশ্য পোস্ট করে লেখা হয়েছে, ‘‘হ্যাপি বার্থডে টু মিস্টার কাশ্যপ।’’ শাহিদ-করিনা জুটির এই ছবি তাঁদের দু’জনের কেরিয়ারে একটি মাইলফলক। কিন্তু এই ছবির আগেই তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছিল। এখন অবশ্য দু’জনেই নিজেদের ব্যক্তিগত জীবনে সুখী।

Advertisement

শাহিদের আগামী ছবি ‘জার্সি’তে তাঁর সঙ্গে অভিনয় করবেন ম্রুণাল ঠাকুর। নবীন অভিনেত্রী শাহিদকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘ধন্যবাদ, আমার পারফরম্যান্সের মান বাড়ানোর জন্য।’’ এই ছবিতে রয়েছেন শাহিদের বাবা পঙ্কজ কপূরও।

আরও পড়ুন

Advertisement