Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Raj Chakraborty

বাড়ি ফিরে ছেলে সামলাচ্ছেন রাজ, শুভশ্রীর ছেলে আর বরের জন্য মন খারাপ

ব্যারাকপুরের নির্বাচন মিটতেই রাজ এখন বাড়িতে। ছেলেকে আগলাচ্ছেন আগের মতো। ইউভানকে কোলে নিয়ে শেষ বিকেলে ছবি তুলেছেন পরিচালক।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ২০:০৫
Share: Save:

স্বামী রাজ চক্রবর্তীর প্রচারে বেরিয়ে করোনা আক্রান্ত শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০ এপ্রিল নেটমাধ্যমে অভিনেত্রী নিজেই জানান সে কথা। সঙ্গে সঙ্গে তিনি চলে যান নিভৃতবাসে। কেমন আছেন শুভশ্রী? কতটা উন্নতি হয়েছে শারীরিক পরিস্থিতির? ৩ দিন পরে ইনস্টাগ্রাম স্টোরিতে সে খবরও নিজেই দিলেন তিনি।

ফাঁকা একটি ঘরে খাটের উপর একা শুয়ে তিনি। চারপাশে ঘুরছে চারপেয়ে পোষ্য সন্তানেরা। সেই অবস্থাতেই মুঠোফোনে তোলা ছোট্ট ভিডিয়োয় তিনি কথা বলেছেন অনুরাগীদের সঙ্গে। শুভশ্রী জানিয়েছেন, ‘‘আগের থেকে অনেকটাই ভাল আছি। তবে দুর্বলতা এখনও কমেনি।’’ তার পরেই মায়ের মনকেমন ছেলের জন্য। অভিনেত্রীর মায়ের কথায়, অত ছোট ছেলেকে ছেড়ে থাকা যে কী ভীষণ কষ্টের সেটা এক মাত্র একজন মা-ই বুঝতে পারেন। তার মধ্যেও স্বস্তি, ব্যারাকপুরের নির্বাচন মিটতেই রাজ এখন বাড়িতে। ছেলেকে আগলাচ্ছেন আগের মতো। ইউভানকে কোলে নিয়ে শেষ বিকেলে ছবি তুলেছেন পরিচালক। শুভশ্রী সেই ছবিও শেয়ার করেছেন তাঁর স্টোরিতে। ক্যাপশনে মনখারাপ ‘তোমাদের দু’জনকেই মিস করছি’।

পাশাপাশি, অনুরাগীদের ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি। তাঁর দাবি, ‘‘তোমরা মন থেকে আমার জন্য অনবরত প্রার্থনা করেছ। তোমাদের ভালবাসাতেই ক্রমশ সুস্থ হয়ে উঠছি। আন্তরিক কৃতজ্ঞ সবার কাছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE