Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Subhashree Ganguly

কাচের জানলা ভেঙে বাইরে বেরতে চাইছে ইউভান? 

শুভশ্রী জানিয়েছেন, করোনা বিধি মেনে একটু একটু ঘরের বাইরে বের করছেন দম্পতি।

মায়ের সঙ্গে রাজ-পুত্র

মায়ের সঙ্গে রাজ-পুত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৮:৫৫
Share: Save:

জন্মের পর থেকে যেন চার দেওয়ালেই আটকে পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান। বেরতে গেলেও মুখে মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখা— এত ছোট মাথায় এত কিছু থাকে নাকি! এই ৭ মাসে পৃথিবীটাকে যেন উপভোগ করার সুযোগই পায়নি সে। মুক্তির আকাঙ্ক্ষায় তাই কাচের জানলায় ধাক্কাধাক্কি শুরু করল রাজ-পুত্র। মেঘলা আকাশের দিকে চেয়ে চেয়ে জানলায় ধাক্কা মেরে সে যেন বলতে চাইছে, ‘এই অতিমারি এ বারে শেষ হোক। আমি খেলতে যেতে চাই মুক্ত আকাশের নীচে’।

করোনা মুক্ত অভিনেত্রী শুভশ্রী রবিবার দু’টি ভিডিয়ো পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। একটায় দেখা যাচ্ছে, বহু তলের কাচের জানলায় দু’টি ছোট ছোট হাত দিয়ে ধাক্কা মারার চেষ্টা করছে ইউভান। পরের ভিডিয়োয় একদম বাঙালি বাবু সে। সাদা পাজামা পাঞ্জাবি পরে মায়ের কোলে বসে রবীন্দ্র জয়ন্তী পালন করছে।

ইউভান এবং শুভশ্রী

ইউভান এবং শুভশ্রী

৬ দিন আগে ছেলের একটি মন্তাজ ভিডিয়ো পোস্ট করেছিলেন অভিনেত্রী। যার নীচে লেখা, ‘অনেক দিন দেখিনি তোমায়। ১৭ দিনের নিভৃতবাস শেষ হয়েছে আমার। সকলের প্রার্থনার জন্য অনেক অনেক ধন্যবাদ’।

তবে সম্প্রতি আনন্দবাজার ডিজিটালে শুভশ্রী জানিয়েছেন, করোনা বিধি মেনে একটু একটু ঘরের বাইরে বের করছেন দম্পতি। তাঁর কথায়, ‘‘সে তো পৃথিবীটা দেখতেই পাচ্ছে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE